1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

জাতির পিতার খুনির লাশ ভোলায় ডুকতে দেওয়া হবেনা – এমপি মুকুল

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১১ এপ্রিল, ২০২০

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিব, ১৫ আগষ্ঠ এর হত্যাকারি খুনি মাজেদের লাশ ভোলায় ডুকতে দেওয়া হবেনা বলে ঘোষনা দিয়েছেন ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

শনিবার বেলা ১২ টা ৫৫ মিনিটে নিজের ফেইসবুক ওয়ালে এ সংক্রান্ত একটি পোষ্ট দেন তিনি। সাংসদ মাননীয় প্রধানমন্রী, স্বরাষ্ট্রমন্ত্রী কে অনুরোধ করেন। কুখ্যাত খুনি র লাশ ভোলায় ডুকতে দেওয়া হবেনা যেকোন মুল্যে তা প্রতিহত করা হবে।

এমপি মুকুল তার পোষ্টে লিখেন,বিশ্ব মানবতার “মা” ১৮ কোটি বাঙালীর অহংকার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের দৃষ্টি আকর্ষনঃ

ক্যুখ্যাত নরপিশাচ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মস্বীকৃত খুনি, ফাসির দন্ডপ্রাপ্ত আসামী ক্যাপ্টেন মাজেদকে গ্রেফতারের পর আমরা করোনা ভাইরাসের কারনে উল্লাস প্রকাশ করতে পারিনি।মহামান্য রাষ্ট্রপতি মহোদয় কর্তৃক, এই খুনির সাধারন ক্ষমা ঘোষনা বাতিলের মধ্যে দিয়ে তার ফাসির রায় কার্যকরে আর কোন বাধা নেই।

আমি দৃঢ়তার সাথে বলতে চাই- খুনি মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর তার মৃতদেহ যেন ভোলায় পাঠানো না হয়। যেহেতু এই খুনির গ্রামের বাাড়ি আমার নির্বাচনী এলাকায়, সেহেতু তার মরদেহ ভোলায় পাঠানো হলে করোনা পরিস্থিতি উপেক্ষা করে হলেও আমি নিজে তা প্রতিহত করবো।

আমি বেচে থাকতে এই ভোলার মাটিতে ঘৃন্য নরপশু মাজেদকে দাফন করতে দিব না।

উল্লেখ্য ভোলার এই ঘৃনিত খুনি নারকীয় হত্যাকান্ড চালায় ১৫ আগষ্ট-এর  আগেও পরে। বহু পরিবার আজো জানেনা তাদের স্বজনের ভাগ্যে কি ঘটেছিলো।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta