1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

জাতীয় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়ে গেলো দৈনিক আমার সময়ের প্রতিনিধি সম্মেলন ২০২২

মোঃ তরিকুল ইসলাম
  • প্রকাশিতঃ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

বহুল প্রচারিত সরকারি মিডিয়ভূক্ত জাতীয় দৈনিক আমার সময়-এর প্রতিনিধি সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে গত শনিবার (৫ই ফেব্রুয়ারী) এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠান শুধু মাত্র দৈনিক আমার সময়ের প্রতিনিধিদের সম্মাননা প্রদান করার উদ্দেশ্য করে আয়োজন করা হয়েছিলো। প্রতিষ্ঠানটি প্রত্যেক বছরের এই সময়ে তাদের প্রতিনিধিদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে থাকে। দৈনিক আমার সময়ের বিভিন্ন জেলা উপজেলা হতে আবেদনকৃত নতুন ও পুরাতন প্রতিনিধিদের পরিচয়-পত্র প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব মহোদ্বয়, পীরজাদা শহিদুল হারুন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মীর আকরাম উদ্দিন আহম্মদ (তথ্য ও গণসংযোগ বিভাগ) তথ্য ও সম্প্রসারণ মন্ত্রণালয়। ছিলেন, সম্মানিত সভাপতি সকলের প্রিয় ব্যক্তিত্ত, সম্পাদক ও প্রকাশক দৈনিক আমার সময়ের ডা. আব্দুর রহমান খান (এ আর খান)। উপস্থিত ছিলেন, সকলের প্রিয় মুখ যার অক্লান্ত পরিশ্রমে দৈনিক আমার সময় আজ সকলের হাতে হাতে পৌছে দিতে, যিনি অগ্রনী ভূমিকা পালন করে চলেছেন, তিনি একাধারে, একজন কলামিষ্ট, লেখক, লায়ন মুহাম্মদ মীযানুর রহমান স্যার, নির্বাহী সম্পাদক দৈনিক আমার সময়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক আমার সময়ের বিশেষ প্রতিনিধি, মোঃ জাহাঙ্গীর আলম, ছিলেন প্রত্যেকটি জেলা উপজেলা হতে আগত প্রায় ২ শতাধিক সংবাদকর্মী,  বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ আরো অনেকেই।

দৈনিক আমার সময় ২০১৪ সালের প্রথম দিকে প্রতিষ্ঠাতা সম্পাদক, খ্যাতিমান ডা. এ আর খানের নেতৃত্তে যাত্রা শুরু করে। যা এখনো নিয়মিতভাবে প্রকাশিত হচ্ছে। দৈনিক আমার সময়ের রয়েছে একদল সাহসী সাংবাদিক যাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে দেশের এক প্রান্তের খবর মূহুর্তেই দৈনিক আমার সময় পৌছে দিচ্ছে সাড়া বাংলার সকল প্রান্তে।

দৈনিক আমার সময় একটি নিরপেক্ষ সংবাদ মাধ্যম। প্রচলিত আইন এবং তথ্যমন্ত্রণালয়ের নির্দেশনা মেনে দৈনিক আমার সময় নিয়মিতভাবে সংবাদ প্রকাশ করে চলেছে। দৈনিক আমার সময় প্রিন্ট পত্রিকার পাশাপাশি রয়েছে শক্তিশালী অনলাইন সংবাদ মাধ্যম। যেখানে রয়েছে বিচিত্রময় সব নতুন ফিচার। যেখানে বিভিন্ন ব্যক্তি, রাজনীতিবিদ ও বিভিন্ন নামি দামি শিল্প প্রতিষ্ঠান নিয়মিতভাবে বিজ্ঞাপণ প্রদানে আকৃষ্ট হচ্ছে।

সংবাদটি লিখেছেন,

ইঞ্জিনিয়ার মোঃ তরিকুল ইসলাম,

ভ্রাম্যমান প্রতিনিধি (সাবেক) দৈনিক আমার সময়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta