1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

জয়পুর হাটে ৩জনকে করোনা সন্দেহে তাদের নমুনা ঢকায় পাঠানো হয়েছে

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ মার্চ, ২০২০

আবু বকর সিদ্দিক, জয়পুরহাট  (প্রতিনিধি) : আজ ৩০শে মার্চ জয়পুরহাটে আইসোলেশনে ৪জন, নতুন করে মোট ৩৩জন কোয়ারেইন্টাইনে,  মোট ১৮০জন,  অপরদিকে জয়পুর হাটের কালাইয়ের নান্দাইলদীঘিতে করোনা ভাইরাসের লক্ষন দেখা দেওয়ায় এক  যুবককে আইসোলেশনে রাখা হয়েছে ।  সেই সাথে ওই পরিবারের আরো ৩জন সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেইন্টাইনে রাখা হয়েছে । গতকাল তাদের আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর হেলথ এ্যান্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশনে ও কোয়ারেইন্টাইন ইউনিটে ভর্তি করা হয়েছে । একই সঙ্গে ওই পরিবারের সংস্পর্শে আশা আরো ১১জনকে পরবর্তি সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত হোম কোযারেইন্টানে থাকার নির্দেশ দিয়েছে ।

 

কালাই উপজেলা সাস্থ্য কম্পেলেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ  আশিক আহমদ জেবার বাপ্পী  জানান,  কালাইয়ের নান্দাইলদীঘির ওই যুবক পোল্ট্রি ব্যবসার সুবাদে বিভিন্ন এলাকা থেকে আগত ব্যবসায়ীর সংস্পর্শে আসতে পারে এবং তার শরীরে করোনা ভাইরাসের লক্ষন দেখা দেওয়ায় তাকে সহ তার পরিবারের ৪ সদস্যকে গোপীনাথপুর হেলথ এ্রান্ড টেকনোলজি ইন্সটিটিউটে পাঠানো হয়েছে এবং তাদের সংস্পর্শে আশা  আরো ১১জনকে হোম কোয়ারেইন্টাইনে দেওয়া হয়েছে । তবে সে বিদেশ ফেরত নয বলে নিশ্চিত করেন তিনি ।

 

এদিকে জয়পুর হাটের সিভিল সার্জন ডাঃ সেলিম মিয়া ঘটনার সত্যত স্বীকার করে বলেন, করোনা সন্দেহে আইসোলেশনে রাখা ওই যুবকের আরো ৩জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর- এ পাঠানো হয়েছে  । এ রিপোর্ট এলে পরবর্তিতে ব্যবস্থা নেওয়া হবে ।

গোপীািথপুর হেলথ ইন্সটিটিউশনে কর্মরত  চিকিৎসক ডাঃ শাহীন রেজা জানান, আইসোলেশনে থাকা জাহিদের কিছু উপসর্গ  যেমন, সর্দি,  জ্বর, গলা ব্যাথা, ও কাশি রয়েছে । তবে তার নমুনা পাঠানো হযেছে রিপোর্ট না আসা পর্যন্ত  বলা যাবেনা  সে করোনায় আক্রান্ত কিনা । তার পরিবারের ৩ সদস্যকে এখানেই কোয়ারেইন্টাইনে রাখা হযেছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta