1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল সীতাকুন্ডে আগুনে দগ্ধ ৮ জনকে ঢাকাতে পাঠানো হয়েছে তিন বাংলাদেশীকে চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কিডনি বিক্রি। স্বাধীনতার ১মাস উপলক্ষে শহীদি মার্চ ঘোষণা করেছে সমন্বয়করা

ঠাকুরগাঁও জেলাকে “লকডাউন” ঘোষণা করা হয়েছে

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ১২ এপ্রিল, ২০২০

মোঃ আনোয়ার হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে নারায়ণগঞ্জ  থেকে ফেরত তিন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার(১১এপ্রিল) রাত ৮:৪৫ মিনিটে জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তিনি বলেন আজ জেলার হরিপুর উপজেলায় দুই জন ও পীরগঞ্জ উপজেলায় এক জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভায় ঠাকুরগাঁও জেলা অবরুদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta