1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

নিখোঁজ প্রতিবন্ধি শিশুর খোঁজ পেতে চায় তার পরিবার

মোঃ মারুফ হোসেন, (যশোর) জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ সোমবার, ১ জুলাই, ২০২৪

যশোরের শার্শা থানায় ০৭ দিন ধরে মোঃ হাসিবুল হাসান তুহিন (১৫) নামের মানসিক ভারসাম্যহীন এক শিশু নিখোঁজ রয়েছেন। তার পিতার নাম মোঃ হাসানুজ্জামান। তার গ্রামের বাড়ি যশোর জেলার  শার্শা থানার রাজাপুর গ্রামে। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ৩ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল জিন্স প্যান্ট এবং জলছাপের সাদা রংয়ের শার্ট। শিশুটি যশোরের আঞ্চলিক ভাষায় কথা বলতেন।

গত ২৩ জুন বিকাল ৫: ৩০ টার দিকে বাক প্রতিবন্ধি  হাসিবুল হাসান তুহিন নিখোঁজ হন। পরবর্তীতে এলাকার লোকজন ও ইজি বাইক চালকদের কাছে জিজ্ঞাসার এক পর্যায়ে জানতে পারি সে একটি ইজি বাইকে করে শার্শা থানার জামতলা বাজারে যায়। সেখানে খোজাখুজি করার পর ইজি বাইক ষ্টান্ড থেকে জানতে পারি সে একটি সিএনজি তে করে নাভারণ বাজারে দিকে যায়।

পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর নাভারণ বাজারের এক ফলের দোকানদারকে ছবি দেখালে সে বলে, আমার কাছে আনুমানিক রাত ৮.০০-৯.০০ টার দিকে ফল চাইলে আমি তাকে ফল খেতে দিই এবং সে চলে যায়। এর পর থেকে আমি তাকে আর দেখিনি।

এ ঘটনায় ৩০শে জুন বেনাপোল থানা ও শার্শা থানায় একটি লিখিত অভিযোগ করেন নিখোঁজের পিতা মোঃ হাসানুজ্জামান। মোঃ হাসানুজ্জামান বলেন, নিখোঁজের ০৭ দিন চলে গেলেও ছেলের কোনো হদিস নেই। বিষয়টা নিয়ে আমি ও আমার পরিবারের লোকজনের মধ্যে এখন বেড়েছে আশংকা।

কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকলে তার পিতা মোঃ হাসানুজ্জামান (০১৯২২৮৬৭৭৩৭) এর মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত বলেন,  হাসিবুল হাসান তুহিন নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের সন্ধানে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী স্বর্বাত্তক চেষ্টা চালাচ্ছে।


সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta