1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

প্রতারণায় যুক্ত হজ্ব এজেন্সিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা

স্বাধীন বার্তা ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৮ জুন, ২০২৪

হজযাত্রীদের সঙ্গে যেসব এজেন্সি প্রতারণা করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান। তিনি বলেন, হজযাত্রীদের সঙ্গে প্রতারণায় যুক্ত এজেন্সিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (৮ জুন) সকালে আশকোনায় হজ অফিসে সকাল ৯টায় হজ ২০২৪- এর সার্বিক বিষয়াদি সম্পর্কে প্রেস ব্রিফিংয়ে একথা বলেন ধর্মমন্ত্রী।

মন্ত্রী বলেন, ৮৫ হাজার হাজির মধ্যে এখনো ১৫ হাজার হজযাত্রী যাওয়া বাকি রয়েছে। তবে ভিসার কোনো জটিলতা নেই জানিয়ে তিনি বলেন, আগামী ১২ জুনের মধ্যে বাকি হজযাত্রী সৌদি আবর পৌঁছে যাবেন। অন্যবারের তুলনায় এবার হজযাত্রায় বড় ধরনের কোনো অব্যবস্থাপনা ছিল না।

হেল্পডেস্কের তথ্যমতে, হজ পালনের জন্য এখন পর্যন্ত (৭ জুন রাত ২টা ৫৯) পর্যন্ত সৌদি পৌঁছেছেন ৬৭,১৩৮ জন হজযাত্রী। মোট ১৭২টি ফ্লাইটে তারা সৌদিতে পৌঁছান। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৪,৫৫০ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী ৬২,৫৮৮ জন। আবেদনের বিপরীতে শতভাগ ভিসা ইস্যু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta