1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

বিএনপির নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মিছিল করেছে শ্যামপুর থানা আওয়ামীলীগ

মোঃ তরিকুল ইসলাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

১৫ই মার্চ মঙ্গলবার দুপুর ২টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত টানা তিন ঘন্টা বিএনপি-জামায়াত জোট চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেন শ্যামপুর থানা আওয়ামীলীগ, যুবলীগ ও অংগসংগঠনের সকল নেতাকর্মী থেকে শুরু করে ৫১-৫৪ নং ওয়ার্ডের স্বর্বস্তরের জনসাধারণ।

দোলাইরপাড় গোলচত্তর থেকে প্রতিবাদ সভা শুরু হয়ে জুরাইন বালুর মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ সময়ের এই বিক্ষোভ সভায় বিশিষ্ট ও গুণী রাজনীতিবিদগণ বক্তৃতা রাখেন। বক্তৃতা করেন, বীরমুক্তিযোদ্ধা ও শ্যামপুর থানা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন, বক্তব্য রাখেন, ৫১ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর কাজী হাবিবুর রহমান (হাবু) সহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বার বার নির্বাচিত সম্মানিত কাউন্সিলর কাজী হাবিবুর রহমান (হাবু) (কাউন্সিলর ৫১নং ওয়ার্ড) তার দীর্ঘ সময়ের বক্তৃতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার জনগণের সরকার, দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী তাঁর নিরলস পরিশ্রমের মাধ্যমে যা কিছুই করে যাচ্ছেন সেটা শুধু মাত্র বাংলাদেশের সকল নাগরিকের ভাগ্য উন্নয়নের জন্যই করছেন। ঠিক যেভাবে তাঁর পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান করতে চেয়েছিলেন।

কিন্তু তিনি পারেননি, সেনাবাহিনীর কতিপয় উচ্চ ভিলাশী কিছু অসত কর্মকর্তার যোগসাজোশে তাঁকে হত্যা করা হয়। তাই তাঁর অসামাপ্ত কাজগুলো মাননীয় প্রধানমন্ত্রী করে যাচ্ছেন বলে একটি কুচক্রি মহল সজ্য করতে পারছেনা। তাই তারা দেশ ধংশের পায়তারা করে যাচ্ছে। কিন্তু আমরা কিছুতেই তাদের এই অসত উদ্দেশ্য সফল হতে দেবোনা। যেভাবেই হোক মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো বেশি শক্তিশালি করতে আমরা কাজ করে যাবো ইনশা আল্লাহ।
পুরো বিক্ষোভ সভা ও মিছিল জুড়ে আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর কঠোর নিরাপত্তার লক্ষ করা গেছে। কোন ধরণের বিশৃংখলা সৃষ্টি যেন না হয় সে ব্যাপারে পুলিশ সদস্যসহ অনান্য বাহিনী বিক্ষোভ সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত সমাবেশ ঘিরেই ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta