1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

রামপালে রাজনগর ইউনিয়ন আ.লীগের নির্বাচনী সমাবেশ

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল এর রাজনগর ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্দ্যোগে মঙ্গলবার বিকাল ৩.৩০ মিনিটে রাজনগর এলাকায় নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজনগর ইউপি চেয়ারম্যান আ. হান্নান ডাব্লু এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আ. খালেক। সম্মানিত অথিতি ছিলেন বাগেরহাট ৩ আসনের নৌকার প্রার্থী হাবিবুন নাহার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ, আওয়ামীলীগ সভাপতি শেখ আ. ওহাব, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জামিল হাসান জামু, মোল্ল্যা আঃ রউফ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,উজলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো. আবু হানিফ, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, শেখ সাদী সহ নেতৃবৃন্দ।

এ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও এলাকাবাসী জনসভায় অংগ্রহন করেন। এর আগে সকালে রামপালের গৌরম্ভা ইউনিয়নের আদাঘাট স্কুল মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তৃতা করেন খুলনা সিটি মেয়র।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta