1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

সাধারণ মানুষকে আরো বেশি সচেতন করতে জুরাইনে ভেসিন স্থাপন ও মাস্ক বিতরণ করলেন শ্যামপুর থানা হকার্সলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শান্ত

মোঃ সুজন মিয়া, মোবাইল রিপোর্টার, (ঢাকা)
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

বর্তমানে করোনায় দেশের পরিস্থিতি অত্যান্ত ভয়াবহ রুপ ধারণ করেছে, প্রতিদিনই বাড়ছে মূত্যু ও করোনা রোগীর সংখ্যা। আজও সারাদেশে করোনায় মূত্যুর রেকর্ড ভেঙে ১০১-এ দাড়িয়েছে। এ থেকে বাচতে এখন শুধু প্রয়োজন অনেক বেশি সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা।

তাই করোনা থেকে জুরাইনবাসি যেন কিছুটা সস্তি বোধ করে তার জন্য জুরাইন বালুর মাঠে নিজ্ব উদ্যোগে মাস্ক বিতরণ ও চলাচলকারি সাধারণ মানুষের হাত ও মুখ ধোয়ার জন্য একটি ভেসিন স্থাপন করে দৃষ্টান্ত স্থাপন করলেন শ্যামপুর থানা হকার্সলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন (শান্ত)।

ইতি মধ্যে প্রতিদিনই চলাচলকারি সাধারণ মানুষ এখান থেকে হাত ও মুখ ধুয়ে উপকৃত হতে দেখা গিয়েছে। এখানে রয়েছে সাবান, ফ্রেশ ওয়াশ ও ভালো করে পরিস্কার পরিচ্ছন্ন হওয়ার বিভিন্ন উপকরণ। রয়েছে বিনামূল্যে মাস্ক বিতরণ ব্যবস্থা।

হঠাৎ কেন এই উদ্যোগ জানতে চাইলে, শ্যামপুর থানার হকার্সলীগের সাধারণ সম্পাদক, মোঃ দেলোয়ার হোসেন (শান্ত) জানান, বর্তমানে করোনায় দেশের মানুষের অত্যান্ত করুন পরিস্থিতি চলছে। সাধারণ জনগণ কর্মের তাগিদে অনেকে হাত ও মুখ ধোয়ার কথা ভুলেই যান।

তাই তাদের চলাচলের পথে যদি এমন একটি ব্যবস্থা থাকে যার থেকে পথচারীরা একটু পরিস্কার হতে পারবে। এতে আমি মনে করি করোনার প্রভাবটা কিছুটা হলেও আমার এই অঞ্চলে সচেতনতার কারণে কমতে পারে বলে আমি মনে করি। আমার আরেকটি চিন্তা রয়েছে সেটি হলো আমি খুব দ্রুততম সময়ের মধ্যে আরো কয়েকটি ভেসিন স্থাপন করবো জুরাইনবাসি ও চলাচলকারী সাধারণ মানুষের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta