1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

হত দরিদ্র মানুষের পাশে দারিয়েছে কালীগঞ্জ প্রশাসনের কয়েকটি ইউনিট

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

আরিফুল ইসলাম ( মিটুল ), ঝিনাইদাহ জেলা প্রতিনিধি: করোনার প্রভাবে সারাদেশের ন্যায় বিপাকে পড়েছেন ঝিনাইদহের নিম্ন আয়ের মানুষগুলো। বাইরে বের হতে না পারায় কর্মহীন হয়ে পড়েছে তারা। দিন আনা দিন খাওয়া মানুষগুলোর পাশে দাড়িয়ে নিরন্তর কাজ করে যাচ্ছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও দানশীল ব্যক্তিবর্গসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন ইউনিট।

গত কয়েকদিন ধরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার,কাশিপুর,দুলাল মুন্দিয়া,চাপরাইল বাজার,তত্বিপুর বাজার,ভিটেখোলা বাজার,কচাতলা বাজার,দীঘার পাড়া বাজারসহ বিভিন্ন স্থানে এলাকায় বসবাসরত অসহায় ও অবহেলিত জনগোষ্ঠী বেদে সম্প্রদায় এর মধ্যে ঝিনাইদহ জেলা পুলিশ এর পক্ষে কালীগঞ্জ থানা পুলিশ এবং উপজেলা প্রশাসন কমিউনিটি পুলিশিং ফোরাম কালিগঞ্জ এর সহায়তায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুবর্না রানী সাহা, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজুর রহমান ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ । সামাজিক দূরত্ব বজায় রেখে এ কর্মকান্ড পরিচালিত হয়।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta