1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় ৬ ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব

রীনা ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টাঃ
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

গোপালগঞ্জে সরকারি শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ঘণধর্ষনের ঘটনায় জড়িত ৬ ধর্ষকদের গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। ধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথে কোনো রকম বিলম্ব না করে র‌্যাব-৮ এর সদর দপ্তর গোয়েন্দা শাখার একটি চৌকস দল ২৫শে ফেব্রুয়ারী গোপালগঞ্জ শহরের বিভিন্ন স্থান থেকে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

ধর্ষণে জড়িত আসামীরা হলেন, তূর্য মোহন্ত (২৬), রাকিব মিয়া (২২), পিয়াস ফকির (২৬), মোঃ হেলাল (২৪) প্রদীপ বিশ্বাস (২৪), মোঃ নাহিদ রায়হানকে (২৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ধর্ষণের সাথে জড়িত বলে জানিয়েছেন র‌্যাবকে। আসামীরা সবাই বিভিন্ন পেশায় জড়িত কিন্তু সারাদিনে কাজ শেষে একত্রিত হয়ে রাতের বেলায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায় বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ.ন.ম ইমরান হোসেন আরো বলেন, গত ২৩শে ফেব্রুয়ারী গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী টিউশন শেষে তার এক সহপাঠির সাথে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ নামক হ্যালিপ্যাড রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন।

ঠিক এ সময় ৬-৭ জনের একটি দল তাকে ও তার সহপাঠিকে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে তাদেরকে গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণ চলাকালীন ভবনে তুলে নিয়ে গিয়ে ৬ জনে ধর্ষণ করে বলে জানায় র‌্যাব। ওদিন থেকেই ধর্ষকদের গ্রেফতারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃহস্প্রতিবার ও শুক্রবার সড়ক অবরোধ করে বিক্ষোভ জানায়।

র‌্যাবের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে র‌্যাব আরো জানায়, তারা আসামী রাকিবের নেতৃত্তে একটি সংঘবদ্ধ চক্র হিসেবে কাজ করে গোপালগঞ্জ শহরে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। জুয়া, মদ ও মাদক সেবনের সাথেও জড়িত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta