1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

প্রধানমন্ত্রির নির্দেশে তোফায়েল আহমেদ-এর পক্ষ থেকে ভোলায় ত্রান বিতরন করা হয়েছে

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১১ এপ্রিল, ২০২০

মোঃ সিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ পক্ষ থেকে অসহায় গরীব হতদারিদ্রদের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেন ভোলা  পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আসাদ হোসেন জুম্মান।

শুক্রবার বিকালে ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর দিক নির্দেশনায়  ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের ৭৫০ টি অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রি বিতরন করা হয়।

এসময় প্রত্যেককে ১৫ কেজি চাল,৫ কেজি আলু,পেয়াজ-১ কেজি,সাবান-১ টি, তৈল ১ লিটার বিতরন করা হয়। ভোলা  পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আসাদ হোসেন জুম্মান জানায়,

সারাদেশ এ অসহায় দুস্থ গরীব  মানুষের মাঝে এান-সাহায্য প্রদান করা হচ্ছে। এরই অংশ হিসেবে ভোলার গন-মানুষের নেতা আলহাজ্ব  তোফায়েল আহমেদ এর নির্দেশে সমগ্র ভোলা জেলায় এান সামগ্রি  প্রদান করা হচ্ছে অসহায় মানুষের মাঝে ।

তিনি  আরও বলেন, আমি সব সময় দরিদ্র মানুষের পাশে রয়েছি। আমার এলাকরা কেউ যেন খাবারে অভাবে না খেয়ে থাকেন তার জন্য নিজে বাড়ী বাড়ী গিয়ে  কর্মহীন দরিদ্র মানুষের কাছে নিজে গিয়ে  খাবার পৌঁছে দিচ্ছি।

সামনের দিনগুলে আরো প্রয়োজন হলে আরো খাবার সামগ্রী বিতরন করা হবে বলে জানান।  এসময় উপস্থিত  ছিলেন ভোলা পৌর আওয়ামী লীগ এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ  আইয়ুব আলী

(আবু মিয়া) থানা আওয়ামীলীগ এর কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার ,শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ এর নেতা-কর্মীরা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta