1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

কিছু অসাধু ব্যবসায়ী অর্থ পাচারের লক্ষেই ৬৮ টাকার তেল দ্বিগুন করেছে মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, যেসকল মন্ত্রী-এমপি যারা কখনোই জনগণের বন্ধু নয়। যারা শুধু জনগণের টাকা লুটে খেতে চায়, সেসকল সরকারি লোকজনই অর্থ পাচারের সুবিধার জন্য ৬৮ টাকার জ্বালানি তেল প্রায় দ্বিগুন দামে বিক্রি করে জনগনের রক্ত চুষে নিচ্ছে। আজ ১৮ আগস্ট সকাল ১০ টায় কালি মন্দির সংলগ্ন নতুনধারা ঢাকা পশ্চিম শাখা কার্যালয়ে অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাৎ আয়োজনে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নির্মম হলেও সত্য হলো এই জাতির পিতার নাম ভাঙিয়ে পরিবারতন্ত্রকে প্রতিষ্ঠা করছে বঙ্গবন্ধুর বিলুপ্ত করা আওয়ামী লীগ। যদি দেশকে সত্যিকার্থেই মন্ত্রী-এমপি আমলারা ভালোবাসতো, তাহলে জনগণের এই দুঃসময়ে দ্রব্যমূল্য না বাড়ানোর পক্ষে কথা না বলে সর্বোচ্চ শক্তি দিয়ে গ্যাস-বিদ্যুৎ- তেল-পানিসহ সকল প্রয়োজনীয় বস্তুর দাম কমাতে ভূমিকা রাখতো। সরকার চাইলেই দেশের অর্থনীতিকে ধ্বংসের হাত থেকে মুক্তি দিতে পারতো।

প্রেসিডিয়াম মেম্বার (বীর মুক্তিযোদ্ধা) ফজলুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী। সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় ধর্মধারার আহবায়ক কবি মানিক চক্রবর্তী। ঢাকা মহানগর দক্ষিণ এনডিবির যুগ্ম আহবায়ক রুবেল আকন্দ, দিলিপ দাস, সাবিত্রী জাহান প্রমুখ। এ সময় নতুনধারার পক্ষ থেকে জানানো হয়, বিদেশে এক ব্যারেল তেলের দাম মাত্র ৯০ ডলার। ১৫৯ লিটার জালানি তেলের মূল্য মাত্র ৬৮ টাকা। সেই জালানি তেল এখনো দেশের মন্ত্রী-এমপি-আমলাদের যোগ সাজশে বিক্রি হচ্ছে প্রায় দ্বিগুন দামে।

একটু গভীরে গেলে দেখা যাবে ব্যক্তিগত স্বার্থ রক্ষায় দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ছাত্র-যুব-জনতাকে পথে বসিয়ে দেয়ার লক্ষ্যে ক্ষমতা আকড়ে থাকা আমাদের মন্ত্রী-এমপি আমলারা। যদি তারা এভাবেই দেশের মানুষের রক্ত চুষে তাদের পেট ভরে তোলার চেষ্টা করে তাহলে আগামীতে কোনোভাবেই এমন মানুষদেরকে জনপ্রতিনিধি হিসেবে সাধারণ জনগণ চাইবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta