1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

গোপালগঞ্জে পুলিশ সদস্য,স্বামী-স্ত্রী সহ করনায় মোট আক্রান্ত ৩০ জন

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২০ এপ্রিল, ২০২০

অংকন তালুকদার, গোপালগঞ্জ জেলা প্রতনিধিঃ

গোপালগঞ্জ জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তর সংখ্যা। গোপালগঞ্জ জেলায় আজ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মুকসুদপুরে ৬ পুলিশ সদস্য, টুঙ্গিপাড়ায় স্বামী স্ত্রী সহ ২জন ও গোপালগঞ্জ সদরে ১ জন ।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, এ নিয়ে জেলায় মোট ৩০ জন করোনায় আক্রান্ত হলো, আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে ১৬ পুলিশ সদস্য, গোপালগঞ্জ সদর ৪, কোটালীপাড়ায় ১, টুঙ্গিপাড়া ৫ ও কাশিয়ানীতে ৪ জন ।

এ নিয়ে ১৬ পুলিশ সদস্য, স্বামী স্ত্রী সহ মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩০ জন। তারা জ্বর ও সর্দি-কাশি নিয়ে ভুগছিলেন ।

এ বিষয়ে স্বাস্থ্য বিভাগ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta