1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

ঝিনাইদহ কোটচাঁদপুর কাঁচা বাজার সংলগ্ন রাস্তা ঢালায় এর কাজ সম্পর্ণ

‌মোঃ আবু সু‌ফিয়ান (শা‌ন্তি) ঝিনাইদহ জেলা প্রতি‌নি‌ধিঃ‌‌
  • প্রকাশিতঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর পৌরসভার মেনবাজার সংলগ্ন কাঁচা বাজারের সামনে ২০০ ফিট্ লম্বা ও ১২ ফিট্ চওড়া ৬” হাইট রড, সিমেন্ট, বালু ও ইট এর খুয়া দ্বারা রাস্তার ঢালায় এর কাজ সম্পর্ন হ‌য়ে‌ছে।

স্থানীয় বা‌সিন্দা ও এলাকাবা‌সি এ রাস্তা টা চলাচলের জন্য একদম অন উপযোগী হয়ে পড়েছিল ব‌লে তা‌দের কাছ থে‌কে জানা যায়। শুধু তাই নয় এ রাস্তার দুপাস দিয়ে বেশ কিছু দোকান ও র‌য়ে‌ছে।

দোকান গুলো হল একটা খাবার হোটেল, মুদি দোকান, কাঁচামালের দোকান,ও হোমিও প্যাথিক চিকিৎসা কেন্দ্র।

দীর্ঘ‌দিন রাস্তাটা খারাপ থাকার কারণে মানুষের চলাফেরায় খুব দূরভোগে পড়তে হয়। দোকানিরা জানান, বৃষ্টি হলে মানুষ চলাফেরার জন্য একদম এই রাস্তাটা বেশি প্রয়োজন হয়ে পড়ে।

আর প্রতিনিয়ত মাছের গাড়ি যেমন আলম সাধু, পিকআপ ভর্তি মাছ প্রতিনিয়ত এ রাস্তায় আনা নেয়া করে থাকে। যার ফলে রাস্তাটা বেশি খারাব হয় এবং গ্রাহকরা ঠিকভা‌বে আসতে পারেনা। এতে করে আমাদের ব্যাবসায়িক চরম ক্ষতি হয়।

স্থানীয় লোকজন বলেন, যে অনেক দিন যাবত ধরে এই রাস্তা কোন সংস্কর করা হয়নি, যার ফলে মানুষ এত দূর ভোগে পড়ে চলাচল করতে বাধ‌্য হয়।

রাস্তার দুপাশের দোকানিরা বলেন রাস্তা খারাব থাকার কারণে আমরা ঠিক মত কোন বেচাকেনা করতে পারতাম না। এতে করে আমাদের ব্যাবসায় লভ‌্যাংশ কম হত।

দোকানিরা আ‌রো বলেন, বর্তমান রাস্তা টা ঢালায় হওয়ার কারণে আমরা আমাদের ব্যাবসা লাভ জনক হতে পার‌বে বলে আশা ব‌্যাক্ত ক‌রে‌ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta