1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

মুনিয়াকে হত্যা করা হয়েছে নাকি মুনিয়া আত্মহত্যা করেছেন এখনো স্পষ্ট নয় পুলিশ, মুনিয়ার বোনকে টেলিফোনে হুমকি, অপরাধী যতই শক্তিশালি হোকনা কেন তাকে আইনের আওতায় আসতে হবে স্বরাষ্ট্রমন্ত্রী

মোঃ তরিকুল ইসলাম
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলার মনোহরপুর গ্রামের (বীরমুক্তিযোদ্ধা) মরহুম সফিকুর রহমানের ছোট মেয়ে মোসারাত জাহান মুনিয়ার রহস্য জনকভাবে মৃত্যুর ঘটনায় পুরো দেশজুড়ে চলছে সমালচনার ঝড়। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী এখনো নিশ্চিতভাবে বলতে পারছেন না এটা হত্যা নাকি আত্মহত্যা। তবে মেডিকেল রিপোর্ট হাতে এলে মৃত্যুর বিষয়টি জানা যাবে বলে জানিয়েছেন।

গত ২৬শে এপ্রিল সন্ধার দিকে গুলশান ২-এর ১২০ নম্বর রোডের ১৯ নম্বর বাড়ি থেকে রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী মোসারত জাহান মুনিয়ার (২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে গুলশান থানা পুলিশ। ওই দিনই মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে আত্মহত্যা প্ররচণার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামী করে একটি মামলা দ্বায়ের করেন।

আত্মহত্যার আগে মুনিয়া তার বড় বোনকে ফোন করে দ্রুত ঢাকায় চলে আসতে বলে এবং বলে সে খুব বিপদে রয়েছে যে কোন সময় বড় ধরণের একটি দুর্ঘটনা ঘটে যেতে পারে, আপু তুমি ঢাকায় চলে আসো। মুনিয়ার বোন ও সাথে সাথে ঢাকায় আসার উদ্দেশ্যে করে রওনা হয়। আসার পথে মুনিয়াকে বহুবার কল করেও তার সাথে কোন রকম যোগাযোগ করা যায়নি মুনিয়া ফোন রিসিভ করেনি।

সন্ধার দিকে মুনিয়ার বোন তার বাসার কাছে আসলে বহু ডাকাডাকি ও কলিং বেল বাজালে ও মুনিয়া দরজা খুলছিলো না। পরে তালা খোলার জন্য টেকনিশিয়ান আনা হয় এবং তালা কেটেই বাসার ঢুকতে হয়। বাসার ভেতরে ঢুকে সবাই মুনিয়াকে ওরনার সাথে প্যাচানো তার লাশ সিলিং ফ্যানের ঝুলে থাকতে দেখে। এরপর গুলশান থানায় ফোন দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং মুনিয়ার ব্যবহৃত মোবাইলসহ অনান্য ডিভাইস জব্দ করে। মুনিয়ার এই রহস্য জনকভাবে নিহতের ঘটনায় পুরো দেশ জুড়ে তোলপার শুরু হয়েছ।

এদিকে অভিযুক্ত আসামী সায়েম সোবহান আনভীরকে নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তিনি বাংলাদেশে আছেন নাকি বিদেশে চলে গেছেন আইনশৃংখলা বাহিনী নির্দিষ্ট করে কিছু জানায়নি। তবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন অপরাধী যেই হোকনা কেন তাকে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে।

এদিকে এই ঘটনার পর থেকে আনভীরের কোন সাড়া পাওয়া যায়নি এবং তিনি কোথায় আছেন সেটাও ধোয়াশার সৃষ্টি করেছে এদিকে গতকাল আনভীরের স্ত্রী সন্তান-সহ পরিবারের কয়েকজন সদস্য একটি ভাড়া করা বিশেষ বিমানে দেশ ছেড়েছেন বলে খবর উঠে এসেছে।

এদিকে মুনিয়ার বোন গনমাধ্যমে একটি ভিডিও বার্তায় বলেছেন তাকে বিভিন্নভাবে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে প্রতিনিয়ত ভয়ভীতি দেখানো হচ্ছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তার বোনের সুষ্ঠ তদন্তের দাবী জানিয়ে অপরাধীকে বিচারের মুখোমুখী করে শাস্তির ব্যবস্থা করার জোর দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta