1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

মোংলায় ক্রীড়া সমিতির উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে

মোঃ মাসুদ পারভেজ, বাগেরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

বাগেরহাট জেলার মোংলাতে ৫০তম উপজেলা পর্যায়ের জাতীয় শীতকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৫ মার্চ) সকাল ১০ টায় মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতি মোংলার আয়োজনে ও মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার’র সভাপতিত্বে মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলার ২৮ টি স্কুল ও ১৩ টি মাদ্রাসার ২০৮ জন শিক্ষার্থীর হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুুুুলে দেন বাংলাদেশ পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, মোংলা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস।

পুরস্কার প্রাপ্তরা বলেন, এমন উদ্যোগ সব সময় নেয়া হলে তারা উৎসাহিত হবেন। এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের ছাত্র- ছাত্রীরা জাতীয় দলে খেলা ধুলায় অংশ নেয়ার সুযোগ সৃষ্টি হবে।

পরবর্তীতে মোংলা উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ও মোংলা উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষক সমিতির সহযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদারের সভাপতিত্বে শিক্ষার মানোন্নয়নে মোংলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে NTRCA এর মাধ্যমে সদ্য যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল কুদ্দুস, ১নং চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান সাংবাদিক নুর আলম শেখ, উপজেলা থেকে আগত বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক সহ ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে  উপজেলার ২৮ টি স্কুল,কলেজ ও মাদ্রাসার অধিকাংশ শিক্ষক- শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta