1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

যুব সংগঠন ওয়াইপিএসডি’র নতুন কমিটি গঠিত

জবি সাংবাদদাতা
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জুলাই, ২০২৪

দেশের স্বনামধন্য যুব সংস্থা ‘ইয়ুথ প্লাটফর্ম ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট (ওয়াইপিএসডি)’- এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে যুব সংগঠক সাইদুল ইসলাম কে প্রধান সমন্বয়ক করে ১৬ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

১ই জুলাই থেকে কার্যকর হওয়া আগামী এক বছরের জন্য পুনর্গঠিত কমিটির ডেপুটি সমন্বয়ক করা হয়- জাহেদ হোসাইন, ফয়েজ উল্যাহ, শাফি আলম, সুমাইয়া তামান্না, আবদুল্লাহ আল জাফরী ও আবরার হামিমকে।

এছাড়াও হেড অব রিসার্চ ও পলিসি ডেভেলপমেন্ট মোহাম্মদ আশরাফ আলী, হেড অব পাবলিকেশন্স মোস্তাফিজুর রহমান আসিফ, হেড অব কমিউনিকেশন মাহদি হাসান, হেড অব আইটি আহনাফ তাহমিদ, হেড অব ফাইন্যান্স সালাউদ্দিন শুভ, হেড অব ইভেন্ট ও একটিভেশন আহনাফ আতিফকে দায়িত্ব প্রদান করা হয়। কার্যনির্বাহী সদস্য করা হয় হাফিজুল ইসলাম, তামান্না আকতার ও আবিদ আবদুল্লাহ সিয়ামকে।

প্রধান সমন্বয়ক সাইদুল ইসলাম বলেন, ওয়াইপিএসডি প্রায় সাত বছর যাবত আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে যুব ক্ষমতায়ন, এসডিজি বাস্তবায়নে যুবকদের সম্পৃক্ততা বৃদ্ধি ও যুব উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে। নতুন কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম পরিধি আরও প্রসারিত ও টেকসই হবে বলে আমি বিশ্বাস করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta