1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

রুপগঞ্জ পপুলার হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চিকিৎসক সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

মোঃ আমিনুল ইসলাম, রুপগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

স্বাস্থ্য সেবায় মানুষের সেবাদানে বিরাট অবদান রেখে চলেছে রুপগঞ্জ পপুলার হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার। অল্প দিনের ব্যবধানে ও চিকিৎসা সেবায় রোগীদের বিশ্বাস অর্জনেও দারুন ভূমিকা রেখেছে এই হসপিটালটি। ২০২০ সালে এই হসপিটালটি স্থাপনের কাজ শুরু হয়।

এ বছরের শুরুর দিকে প্রতিষ্ঠানটি তাদের সেবা দিতে শুরু করে। এই কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যেতে কিভাবে রোগীদের আরো বেশি সেবা প্রদান করা যায় সে উপলক্ষে গত ২২শে ফেব্রুয়ারী (মঙ্গলবার) চিকিৎসক সম্মেলন ও এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের কর্মরত চিকিৎসকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকেই।

প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ত করেন, ডাঃ অসিম চক্রবর্তী। তার বকৃতায় তিনি বলেন, বর্তমান সময় একটি ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশটাকে আরো বেশি এগিয়ে নিয়ে যেতে কাজ করে চলেছেন। আমরাও তার সাথে আর পাশে থেকে দেশটাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করতে চাই।

এজন্য মানুষের সেবা প্রদানের কোন বিকল্প আর কিছু হতে পারেনা। যদি সাধারণ মানুষ সঠিক চিকিৎসা পায় তবেই ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন তিনি দেখেছেন সেটা আমাদের মত চিকিৎসকের কারণে কিছুটা হলেও এগোবে। এভাবেই একদিন বাংলাদেশ সত্যিই ডিজিটাল বাংলাদেশে পরিণত হওয়ার পথ স্বার্থক করতে পারবে বলে আমি মনে করি।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট মিডিয়িা ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ উপস্থিত ছিলেন, দৈনিক স্বাধীন বার্তার বিশেষ প্রতিনিধি মোঃ জাকির হোসেন ও রুপগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta