1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

শার্শায় মহান বিজয় দিবস উপলক্ষে একতা প্রেসক্লাব এর শ্রদ্ধা নিবেদন

‌মোঃ মারুফ হো‌সেন, (য‌শোর) জেলা প্রতি‌নি‌ধিঃ
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্ণ হলো। গতকাল ১৬ই ডিসেম্বর বিজয়ের সুবর্ণ জয়ন্তী। একটি জাতির জন্য এই বয়স তেমন কিছু নয়। তবে দেশ হিসাবে ৫০ বছর সময় একেবারে কম নয়।

চীন, ভিয়েতনাম ৫০ বছরে অনেকদূর এগিয়েছে। বাংলাদেশও পিছিয়ে নেই। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয় বহু প্রা‌ণের রক্তের বিনিময়ে অর্জিত হ‌য়ে‌ছি‌লো।

দীর্ঘ ৯ মাস যুদ্ধের মাধ্যমে আমরা বিজয় অর্জন করেছি। দীর্ঘ পঞ্চাশ বছরে প্রাপ্তির হিসেবে গড়মিল থাকলেও অর্জন কম হয়নি।

আমাদের প্রাপ্তির তালিকা বেশ বড়, সমৃদ্ধ, গৌরবময়। এ সময়ে আর্থ সামাজিক উন্নতি এবং মানুষের যাপিত জীবনে ব্যাপক উন্নতি হয়েছে।

শুধু বার্ষিক অর্থ বছরের বাজেট বেড়েছে ৭৬৭ গুণ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ পেয়েছি আর তার কন্যা শেখ হাসিনা দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে।

মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ভোর ৭.৩০ মিনিটে একতা প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

এ সময় আ‌রো উপ‌স্থিত ছিলেন, একতা প্রেসক্লাবের সভাপতি মোঃ ওহিদুল ইসলাম, সিনিয়র সভাপতি মোঃ নজরুল ইসলাম , অর্থ সম্পাদক মোঃ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ আবদুল্লা আল মামুন, কার্যকরী সদস্য মোঃ মারুফ হোসেন, রহিম, সহ বিভিন্ন সদসবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta