1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আহত-২,আটক-১

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

জাহিদুল ইসলাম,  (সিংড়া প্রতিনিধি): নাটোরের সিংড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। এই ঘটনায় সম্রাট(২২) নামের এক যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

শুক্রবার জুম্মার নামাজ পর উপজেলার কৈগ্রাম গ্রামে এই ঘটনা ঘটে। আহত আবেদ হাজি(৫৭) ও তাঁর ছেলে মহসিন(২৪) বর্তমান সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়,গত তিন দিন আগে উপজেলার কৈগ্রাম দক্ষিণ পাড়ার হাজি আবেদ আলী(৫৭) একই গ্রামের শরীফ খন্দকারের ছেলে সম্রাট(২২)কে  কৈগ্রাম বাজারের একটি  চা স্টলে তাশ  খেলতে নিষেধ করে।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার কৈগ্রাম হাফেজিয়া মাদ্রাসা মসজিদে  জুমার নামাজ শেষে  মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথেই আবেদ আলী ও তার ছেলে মহসিনের উপর হামলা চালায়  সম্রাট ও তাঁর ৫-৭জনের একটি সংঘবদ্ধদল।

হামলায় আহত হয় হাজি আবেদ আলী ও তাঁর ছেলে মহসিন। পরে তাঁদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেন স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে ঘটনার সাথে জড়িত সম্রাটকে আটক করে সিংড়া থানায় আনা হয়।

আটকৃত সম্রাট ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইদ্রিস আলীর আপন শ্যালক বলে স্থানীয়রা জানান।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুর-এ-আলম সিদ্দিকী বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta