1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

লোহাগাড়ার সুখছড়িতে মোটর সাইকেলের আঘাতে একজনের মূত্যু

মুন্সি সাহাবুদ্দিন, লোহাগাড়া (চট্রগ্রাম) প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

লোহাগাড়াের সুখছড়িতে পরিবার নিয়ে আত্তীয় বাড়ি বেড়াতে যাওয়ার সময় এ দূর্ঘটনাটি ঘটে। সুখছড়ি গ্রামের মরহুম ইউছুপ আলী সওদাগরের পুত্র মোহাং জাহেদুল ইসলাম জানান, সুখছড়ি গ্রামের জুনু মিস্ত্রির ছেলে নাছির উদ্দিন (৪২) স্ত্রীকে নিয়ে ১০ নভেম্বর এক আত্বীয় বাড়ীতে বেড়াতে যায়। খাওয়া দাওয়া শেষে বাড়ী ফেরার পথে পুরাণ থানা গেইট এলাকায় অন্য একটি মোটর সাইকেল আরোহীর সাথে মুখোমোখী সংঘর্ষ হয়।

মোটর সাইকেলে নিহত নাছির উদ্দিন

সংঘর্ষের ফলে নাছির উদ্দিন মাথায় মারাত্বকভাবে আঘাত প্রাপ্ত হন। ধারণা করা হচ্ছে দূর্ঘটনার সময় তিনি হেলমেট পরিহিত অবস্থায় ছিলেন না। স্থানীয় জনসাধারণ তাকে উদ্ধার করে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন, কিন্তু অবস্থার অবনতি তাকে চট্টগ্রাম শহরে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

সেখানে তাকে একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি করানো হয়। একাধারে নয়দিন আই, সি ও তে রাখার পর রবিবার বিকালে সে পৃথিবীর মায়া ত্যাগ করেন। দূর্ঘটনার দিন তার স্ত্রী মোটর বাইকের পিছনে থাকলে কোন আঘাত প্রাপ্ত হয় নাই। নাছির উদ্দিন একজন কাঠমিস্ত্রি ও বিবাহিত জীবণে চার সন্তানের জনক ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta