1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

কচুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান আর নেই

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

মোঃ জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সাইদুর রহমান (৫৫) ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ..রাজিউন। ২৩ এপ্রিল বৃহস্পতিবার সন্ধায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কচুয়ায় মৃত্যুবরন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১মেয়ে রেখে গেছেন। নরসিংদি জেলার বেলাবো উপজেলার অধিবাসী প্রয়াত সাইদুর রহমানের মরদেহ রাতেই ঢাকার বাসা ক্যান্টনমেন্ট এলাকার বালুঘাটে পাঠান হয়।

কচুয়া উপজেলার অফিস সংলগ্ন বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁর সহকর্মী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জরুরী ভিত্তিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

উল্লেখ প্রয়াত সাইদুর রহমান ইতিপূর্বে হার্টের সমস্যার কারনে ওপেন হার্টসার্জারী করিয়ে সুস্থ ছিলেন। তাঁর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির ও উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শূভ,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার গভীর শোক প্রকাশ করেছেন । সদালাপী, মিষ্টিভাষী ও বিনয়ী সাইদুর রহমানের মৃত্যুতে অফিস পাড়ায় শোকের মাতম বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta