1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল সীতাকুন্ডে আগুনে দগ্ধ ৮ জনকে ঢাকাতে পাঠানো হয়েছে তিন বাংলাদেশীকে চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কিডনি বিক্রি। স্বাধীনতার ১মাস উপলক্ষে শহীদি মার্চ ঘোষণা করেছে সমন্বয়করা

দৈনিক স্বাধীন বার্তায় সংবাদকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মোঃ জাকির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ রবিবার, ৪ জুন, ২০২৩

দৈনিক স্বাধীন বার্তা অনলাইন সংস্করণ পাঠক সমাজে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে চলেছে। আমাদের সংস্করণে প্রতিনিয়িত যোগ হচ্ছে নিত্য নতুন সব ফিচার ও আধুনিক বিশ্বে ঘটে যাওয়া সমস্ত খবরাখবর। স্বাধীন বার্তার সংবাদ তৈরিতে মাঠে কাজ করছে একদল সাহসী ও উদ্যোমী তরুণ সংবাদকর্মী।

যাদের নিরলস পরিশ্রমে মাধ্যমে দৈনিক স্বাধীন বার্তা দেশের প্রত্যন্ত অঞ্চলের সকল খবরাখবর সংগ্রহ করে ছড়িয়ে দিচ্ছে বাংলাদেশসহ বিশ্বের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে।

আমরা আমাদের ডিজিটাল বাংলাদেশকে আরো ডিজিটালায়ন করতে তথ্য সংগ্রহের কোন বিকল্প নেই বলে মনে করি। তাই আমরা এটাও মনে করছি যে, আমাদের আরো সংবাদকর্মী নিয়োগ দেওয়া প্রয়োজন রয়েছে। সেই লক্ষে-ই আমাদের এই প্রচারণা।

এই নিয়োগ বিজ্ঞপ্তি আগামী ১ মাস চলমান থাকবে। আগ্রহী প্রার্থীরাদের দ্রুত সময়ের মধ্যে তাদের আবেদন পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

স্বাধীন বার্তায় প্রতিনিধি হতে চাইলে যে যোগ্যতা থাকতে হবেঃ

(০) সর্বনিম্ন উচ্চ মাধ্যমিক বা সমমান পরিক্ষায় পাশ হতে হবে।

(১) সাংবাদিকতা ও সংবাদ সংগ্রহ করার মানসিকতা থাকতে হবে।

(২) পরিশ্রমী ও লেখালেখীতে আগ্রহ থাকতে হবে।

(৩) বিজ্ঞাপন সংগ্রহ করতে আগ্রহ থাকতে হবে।

(৪) প্রত্যেকটি সংবাদ নিজে সংগ্রহ করে সাথে অবশ্যই ছবি পাঠাতে হবে।

(৫) প্রসাশনের সাথে সু-সম্পর্ক বজায় রাখার চেষ্টা থাকতে হবে।

(৬) অন্য পত্রিকা থেকে কোন সংবাদ কপি করে পাঠানো থেকে বিরত থাকতে হবে।

(৭) ওয়েবসাইটে প্রকাশিত প্রত্যেকটি সংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে হবে।

(৮) সংবাদ পাঠানোর পূর্বে অবশ্যই বানানসহ অনান্য ভুল থাকলে সংশোধন করে দিতে হবে।

প্রতিনিধি ফি ও অনান্য বিষয়ঃ

প্রতিনিধি ফিঃ ২০২৩-২৪ সনের আবেদন কারিদের কোন প্রতিনিধি ফি দিতে হবে না।

বিজ্ঞাপন ফিঃ প্রত্যেক প্রতিনিধিকে বিজ্ঞাপণের ৫০% দেওয়া হবে।

আমরা সরকার ও তথ্যমন্ত্রণালয়ের নির্দেশনা মেনে সংবাদ প্রকাশ করে থাকি। আমরা আশা রাখছি, আমাদের প্রত্যেক প্রতিবেদকের পাঠানো প্রতিবেদনে তার পরিশ্রমের বিষয়টি আমাদের চোখে পড়বে। তাহলে একজন পরিপূর্ণ ও শত গণমাধ্যমকর্মী হওয়াটা খুবই সহজ হবে। আমরা এটাও বিশ্বাস করি যে, আমরা যে যেখানেই, বা যে কোন প্রতিষ্ঠানে কাজ করিনা কেন, ঠিক সেই প্রতিষ্ঠানকে ততটুকু ভালোবাসা উচিৎ ঠিক যতটুকু আমরা আমাদের বাবা ও মাকে ভালোবাসি। তবেই আমাদের নিজেদের ভবিষ্যৎ ও আগামী দিনের জন্য একটি সুন্দর আর উজ্জল বাংলাদেশ গড়ে তুলতে আর কোন বাধা থাকবে না।

উপরোক্ত বিষয়াদী মেনে আপনি স্বাধীন বার্তায় কাজ করতে চাইলে, তাহলে আর দেরি না করে আজকেই আপনার একটি সিভি (বায়োডাটা) তৈরি করে নিচের দেওয়া ঠিকানাতে পাঠাতে নিশ্চই ভুলে যাবেন না।

প্রিয় পাঠক ও শুভাকাঙ্ক্ষী  আমাদের ফেসবুক পেজ ফেসবুক আইডি টুইটার একাউন্ট গুলিতে পরিদর্শন করার বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

আগ্রহী প্রার্থীদেরকে সম্পূর্ণ বায়োডাটা ই-মেইল যোগে পাঠাতে অনুরোধ করছি।

আমাদের ই-মেইলঃ dailyshadhinbarta@hotmail.com এই ঠিকানায়। অবশ্যই ই-মেইলের সাবজেক্ট এর স্থানে আপনি কোন জেলা বা উপজেলাতে কাজ করতে চান সেটি উল্লেখ্য করবেন।

দূর-আলাপণীঃ ০১৭১৩-৩৯৩৭১৩, ০১৭১১-১৫০৬০৬, ০১৭৮৯-৬১৩৪৬

ধন্যবাদ আপনাকে, এতটা সময় দিয়ে স্বাধীন বার্তা পরিবারের সাথে থাকার জন্য। আমরা আপনার ও আপনার পরিবারের সুন্দর আর একটি উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta