1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

বাঘায় মোজাহার আলী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

এ আই রবি, জেলা প্রতিনিধি রাজশাহী:

রাজশাহীর বাঘা উপজেলায় মোজাহার আলী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে করোনাভাইরাস এর কারণে সরকারের নির্দেশনা মেনে চলাই কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) সরোজমিনে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর উচ্চবিদ্যালয় মাঠে দেখা যায় করোনাভাইরাস (কোভিড-১৯) সর্ম্পকে সচেতন হয়ে নিরাপদে ঘরে অবস্থান করায় কর্মহীন হয়ে পড়া মানুষের ঢল।

অত্যন্ত সুশৃঙ্খলভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধ ভাবে মাঠে অবস্থান করছেন শত শত নিম্নআয়ের ও কর্মহীন হয়ে পড়া মানুষগণ।

করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারণে গৃহবন্দী নিম্নআয়ের খেটে খাওয়া ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোজাহার আলী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোজাহার আলীর সুযোগ্য সন্তান মোঃ নওশাদ আলী। কিছু সময় পরেই বেশ কয়েকটি ভ্যান ভর্তি খাদ্য সামগ্রী নিয়ে হাজির নওশাদ আলী।

আলাপচারিতায় তিনি বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারণে দেশের ক্রান্তিলগ্নে সমাজের বিত্তবান সকলেরই উচিত অসহায়দের পাশে দাঁড়ানো।

তারই ধারাবাহিকতায় আমি আমার জায়গা থেকে তিন দিনে মনিগ্রাম ও পাকুড়িয়া  ইউনিয়নের বেশকিছু ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া প্রায় পাঁচশো পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

এরমধ্যে গত বুধবার প্রথম দিনে পাকুড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলাইপুর গ্রামের ১২০জন, বৃহস্পতিবার দ্বিতীয় দিনে মনিগ্রাম ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের ১২৮জন, আজ শুক্রবার তৃতীয় দিনে মনিগ্রাম ইউনিয়নের ৩ ও ৪ নং ওয়ার্ডের মহদিপুর ও হরিরামপুর গ্রামের ২৩৮ টি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, আলু, ডাল, লবণসহ খাদ্য সামগ্রীর প্যাকেট সকলের মাঝে বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  পাকুড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আবুল কাশেম ভোলা, যুবলীগ নেতা মিজানুর রহমান, মাসুদ পারভেজ, শফিকুল ইসলাম ও মনিগ্রাম ইউপি সদস্য আব্দুল মান্নান, ইউপি সদস্য শফিকুল ইসলাম বাবু, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোজাহার আলী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী নওশাদ আলী খাদ্য সামগ্রী বিতরণ কাজে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta