1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় আরো ৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়ক রোডের দত্তপাড়া ইউনিয়নে এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন প্রাইভেটকারের এক যাত্রী ও স্থানীয় আরো তিনজন যারা এই দূর্ঘটনা দেখে সহযোগিতা করতে এগিয়ে এসেছিলেন।

নিহতরা হলেন, মোস্তাফা সিকদার (৫৮), ভ্যান চালক মোঃ লিটু শরীফ (৩৮), রোকেয়া বেগম (৪০) এই তিনজন নিহত ব্যক্তিরা সবাই শিবচর উপজেলার বাচামার এলাকার বাসিন্দা। প্রাইভেটকারে নিহত ব্যক্তির নাম মোঃ খলিল মাদবর (৫৮) তিনি মাদারীপুর সদর উপজেলার বাসিন্দা।

হাইওয়ে পুলিশের বরাত দিয়ে জানা যায়, মাদারীপুর জেলার কাঁঠালবাড়ি ফেরি ঘাট থেকে প্রাইভেটকারটি যাত্রী নিয়ে ফরিদপুরের ভাঙা উপজেলায় যাচ্ছিলো। মাঝপথে খুলনা হাইওয়ে মহাসড়কের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে আসলে পেছন থেকে আসা খুলনাগামী গ্রামীন পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, যার ফলে এই দূর্ঘটনাটি ঘটে।

ধাক্কা দেওয়ার সাথে সাথে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেটকারের ভেতরে থাকা খলিল মাতুব্বর মারা যান। গাড়িটি উদ্ধার ও ভেতরে থাকা আরো যাত্রীদেরকে নিরাপদে নিতে স্থানীয়রা এগিয়ে আসলে পেছন থেকে ইমাদ পরিবহনের আরেকটি বাস (যারা উদ্ধার কাজে অংশ নিতে আসে) স্থানীয়রদর চাপা দেয়। এর ফলে ঘটনাস্থলেই স্থানীয় আরো তিন জনের মূত্যু ঘটে।

এ ঘটনায় বাসের আরো ৫ যাত্রী আহত হয়। দূর্ঘটনার খবর পেয়ে উদ্ধার কাজে ফায়ার সার্ভিস ও পুলিশ অংশ নেয় এবং আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। শিবচর থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেনের নেতৃত্তে একদল পুলিশ সদস্য ও ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহন করায় যানচলাচল বর্তমানে সাভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta