1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসায় ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নিজ বাসায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শফিকুর রহমান (৬০) ও তার স্ত্রী ফরিদা ইয়াসমিনকে (৫০) কুপিয়ে করেছে হত্যা করেছে দুর্বৃত্তরা।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোরে রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগ এলাকায় নিজ বাসায় পানির পাম্প চালু করতে দোতলা থেকে নিচে আসেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শফিকুর রহমান। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। একই সময় দোতলায় অবস্থান করা স্ত্রীকেও হত্যা করে পালিয়ে যায় খুনিরা।

স্থানীয়রা জানান, চারতলা ভবনের বাউন্ডারি থাকলেও তার ওপর দিয়ে খুব সহজেই প্রবেশ করা যায় বাড়ির ভেতর। 
নিহত দম্পতির ছেলে পুলিশের বিশেষ শাখার (স্পেশাল ব্রাঞ্চ) উপপরিদর্শক (এসআই) ইমন ঘটনার সময় ফেনীতে দাদা বাড়িতে ছিলেন। তাদের এক মেয়ে শ্বশুরবাড়িতে ছিলেন। পরে খবর পেয়ে তারা ঢাকায় আসেন।
ইমন  সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতা না থাকায় কাউকেই সন্দেহ করতে পারছেন না তিনি।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (অপারেশন) মো. তৌহিদুল হক মামুন সময় সংবাদকে জানান, সকালে খবর পেয়ে যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগ ১৭৫ নম্বর বাসা থেকে স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। গলাসহ তাদের দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, গতরাতের যেকোনো সময় বাসায় ঢুকে তাদের দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

ঘটনাস্থল থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান শেলী জানান, হত্যাকাণ্ডের ধরণ ও আলামত দেখে এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান ও জড়িতদের শনাক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা কাজ করছে বলে জানিয়েছেন র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন মাহমুদ। 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta