1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মুন্সি সাহাবুদ্দিন, লোহাগাড়া প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ রবিবার, ১ অক্টোবর, ২০২৩

লোহাগাড়া উপজেলার চুনতিতে ইউ, পি কার্যলয়ে অনুষ্টিত হল বিট পুলিশিং সভা। প্রধান অতিথি হিসাবে ছিলেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ওসি জনাব রাশেদুল ইসলাম সাহেব।

সভাপতিত্ব করেন, চুনতি ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী জনাব জয়নাল আবেদীন জনু কোম্পানী। অনুষ্টানের সঞ্চালক ছিলেন চুনতি পুলিশ ফাড়ির ইনচার্জ ( ভারপ্রাপ্ত) এস, আই জালাল উদ্দিন।

ওসি রাশেদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যকালে বলেন, অপরাধ নির্মুল ও আইন শৃংখলা উন্নয়ণ পুলিশের পক্ষে একাই অসম্ভব। তাই স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ সহ এলাকার জনসাধরণকে সচেতন হওয়ার জন্য অনুরুধ করেন।

উল্লেখ্য যে, লোহাগাড়ায় ইতিপূর্বে কিশোর গ্যাং এর দৌরাত্ম ছিল নজির বিহীন, কিন্তু ওসি রাশেদুল ইসলাম লোহাগাড়া থানায় যোগদানের পর হতে অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর বিচরণ নির্মূল করেন এবং তাদেরকে ধরে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।

বর্তমানে কিশোর গ্যাং এর বিচরণ নেই বললেই চলে। কেননা তিনি আইন শৃংখলা সভায় বলেন রাত ১১.৩০ মিনিটের পরে কাউকে অযাথা ঘুরাফেরা করতে দেখা গেলে আইনের আওতায় আনা হবে। তিনি আরো বলেন, কোন অন্যায়কে ছাড় দেওয়া হবে না। কারো জমি জোর করে দখল করতে দেওয়া হবে না।

আইন শৃংখলা অবনতি হয় এমন কোন ঘটনা ঘটলে খবর পাওয়ার সাথে সাথে ফোর্স পাঠানো হবে। সবমিলিয়ে লোহাগাড়ার আইন শৃংখলা পরিস্থিতি খুবই ভাল। বিট পুলিশিং সভায় উপস্থিথ ছিলেন, চুনতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলম সহ চুনতি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ সংঘটনের নেতা কর্মি সহ স্থানীয় জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

5 thoughts on "লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত"

  1. নুরুল কবির says:

    সাতকানিয়া চট্টগ্রাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta