1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

শেখ হাসিনার নেতৃত্বে ভয়কে জয় করবো ইনশা আল্লাহঃ-মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৩ মে, ২০২০

সজীব চন্দ্র,সিরাজগঞ্জ থানা প্রতিনিধিঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ‘করোনাভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রি শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে  আমরা ভয়কে জয় করে আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসবো ইনশাল্লাহ্

করোনাকে প্রকৃতির প্রতিশোধ নেবার সাথে তুলনা করে জনগণকে ঘরে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ‘মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে।

তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায়ের সহায় হয়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।

রবিবার উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে আলেম ওলামাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রির উপহার, মনসুর আলী কল্যাণ ট্রাস্ট ও ‘৯৫ ফাউন্ডেশনের প্রদত্ত ত্রাণ বিতরণপূর্ব অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ সহ বিশ্বের করোনা আক্রান্ত দেশেগুলোর মানুষের জন্যে আল্লাহর নিকট প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনার প্রাদুর্ভাবে বিশ্বের প্রায় দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে।   দেশে দেশে চলছে জরুরি অবস্থা। অনেক দেশের অর্থনীতির চাকা থমকে গেছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে’ বলেও তিনি উল্লেখ করেন।

তিনি আরও বলেন, ‘সরকারি সহায়তার পাশাপাশি তিনি তার ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ আর্তমানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করেছেন। এসবের সার্বিক দেখভাল করছেন আমার সন্তান সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। পরে তিনি কাজিপুরের মানুষের সহায়তায় ব্যক্তিগতভাবে যারা হাত বাড়িয়েছে তিনি তাদের ধন্যবাদ জানান।

খাদ্য সহায়তা কর্মসুচিতে বিতরণকালে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সভাপতি আলহ্জ্বা শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকারসহ আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta