1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা রিপোটার্স ইউনিটি’র ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পর্ন হয়েছে

মোঃ আবু সুফিয়ান শান্তি (ঝিনাইদহ) জেলা প্রতিনধিঃ
  • প্রকাশিতঃ শনিবার, ১ মে, ২০২১

আজ ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা বলুহর বাস স্ট্যান্ড সংলঙ্গ রিপোটার্স ইউনিটি’র ১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা হয়। উক্ত কমিটিতে নির্বাচিত হন তারা হলেন, জামান সভাপতি, বাশার সম্পাদক,রমজানকে সাংগঠনিক করে কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন। সভাপতি আনোয়ার জাহিদ (জামান), সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল্লাহ বাশার ও সাংগঠনিক সম্পাদক রমজান আলী।

কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সভায় নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সকালে কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি’র বলুহর বাসস্ট্যান্ডে নিজ কার্যালয়ে সাধারণ সভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ১৮ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে আনোয়ার জাহিদ জামান ভোরের দর্পণ সভাপতি, খোন্দকার আব্দুল্লাহ বাশার দৈনিক তথ্যানুসন্ধান সাধারণ সম্পাদক, রমজান আলী সোনার গাঁ টিভি সাংগঠনিক সম্পাদক করে দুই বছর মেয়াদের ১৮ সদস্য বিশিষ্ট কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি সোহেল চৌধুরী-দৈনিক ভোরের সময়, সহসভাপতি মাবুদ হাসান বাপ্পী-দিন প্রতিদিন, সহ-সাধারণ সম্পাদক শাহিন-দৈনিক বাংলাদেশ প্রথম ডাক, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন-সকলের বার্তা, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম-দৈনিক নবচিত্র, কোষাধক্ষ্য মনজুর হাসান-হেনা টিভি, দপ্তর সম্পাদক মাসূম বিল্লাহ্বি-বিসি একাত্তর, ধর্ম বিষয়ক সম্পাদক ইউসুফ আলী মিলন-বিবিসি একাত্তর।

কার্যনির্বাহী সদস্য, মোঃ নজরুল ইসলাম-দৈনিক অন্য দৃষ্টি, কার্যনির্বাহী সদস্য আরিফ হোসেন-সাপ্তাহিক দিগন্ত বানী, কার্যনির্বাহী সদস্য, আবু ফয়সাল রাজিব-দৈনিক দেশ বাংলা, কার্যনির্বাহী খালেদুর রহমান-দৈনিক আমাদের সংবাদ, কার্যনির্বাহী সদস্য মোঃ জাকির হাসান-দৈনিক শিকল, কার্যনির্বাহী সদস্য মোঃ আ্ল- আমিন-দৈনিক শিরোনাম, আব্দুল করিম-দৈনিক আমাদের সংবাদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta