1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

নারায়ণগঞ্জ সার্কেল এসপি ৩২ বেদে পরিবারের মাঝে ত্রান সামগ্রী প্রদান করেছেন

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

সাইফুল ইসলাম খান, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)  প্রতিনিধি: করোনাভাইরাসের কারণে জরুরি খাদ্য সঙ্কট মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (খ) খোরশেদ আলম অসহায় যাযাবর বেদে সম্প্রদায়কের ৩২ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করেছেন।

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদের ব্রীজের পশ্চিম প্রান্তের ঢালে ভাসমান বেদে সম্প্রদায়ের ৩২ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তৈল,পায়াজ লবণসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি বলেন, বৈশ্বিক এই দুর্যোগের প্রভাব সমগ্র বিশ্বের প্রতিটা জনগোষ্ঠীর উপর প্রভাব ফেলেছে। আর এই করোনা ভাইরাসের কারণে সবচেয়ে দুর্ভোগ পোহাচ্ছে আমাদের দেশের যাযাবর গোষ্ঠী।

অবহেলিত এবং পশ্চাদপদ জনগোষ্ঠী বেদে সম্প্রদায়। ওদের আয় রোজগার, জীবিকা নির্বাহ সম্পূর্ণ বন্ধ। দেশের বর্তমান প্রেক্ষাপটে সবকিছু স্থবির হয়ে পড়ায় ওরাও নির্বিকার। ওদের ও স্ত্রী, সন্তান, স্বামী, বাবা মা, পরিবার আছে। ওদের ও পেটের আহার দরকার!

আমার আওতাধীন বন্দর থানা এলাকায় ঢাকা- চট্টগ্রাম হাইওয়ের লাঙ্গলবন্দ ব্রীজ এর ঢালে ৩২ টা বেদে পরিবারের জন্য কিছুদিনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ে আজ ।চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু সহ এই দ্রব্য সামগ্রীর বিনিময়ে ওদের মুখের হাসিখানা কোটি কোটি টাকা, বিলাসবহুল দামী বাড়ি গাড়ির চেয়েও মূল্যবান। আপনার বাসার আশেপাশে যারা আছে তাদের বর্তমান অবস্থার খোঁজ নেন৷ সাধ্যমতো পাশে থাকুন।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি
আমার প্রিয় অভিভাবক ও অনুপ্রেরণার বাতিঘর বাংলাদেশ পুলিশের জীবন্ত কিংবদন্তী, ঢাকা রেঞ্জের ডিআইজি, জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের প্রতি যিনি উত্তরণ ফাউণ্ডেশন এর মাধ্যমে হাজারো বেদে ও হিজড়া সম্প্রদায়ের পরিবারের জীবনমানের উন্নয়ন করে যাচ্ছেন ।ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম,পিপিএম(বার) মহোদয়ের প্রতি যিনি সকল ভালো কাজে উৎসাহ দেন প্রতিনিয়ত ।

ভালোবাসা, মায়া মমতার টানে বদলে যাক এই পৃথিবী। প্রকৃতি ফিরে পাক তার পুরোনো পরিচয়।
সবাই সতর্ক থাকুন৷ প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না৷
দোয়া করবেন যেন সবসময় মানুষের পাশে থাকতে পারি।

Attachments area

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta