1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৪ এপ্রিল, ২০২০

আরিফুল ইসলাম মিটুল, জেলা প্রতিনিধি ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার বামনগাছা এলাকায় ট্রাকের ধাক্কায় মামুন মন্ডল (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। শনিবার সকালে মহেশপুর-ভৈরবা সড়কের ওই স্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহত মামুন্ড মন্ডল উপজেলার সাতপোতা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে, সে পেশায় একজন রংমিস্ত্রী।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খানা জানান, রং মিস্ত্রি মামুন মন্ডল গ্রাম থেকে তার সহযোগি শাওন হোসেন (২৫) কে নিয়ে মোটর সাইকেল যোগে ভৈরবা যাচ্ছিল।

পথে মহেশপুর-ভৈরবা সড়কের বামনগাছায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি সিমেন্ট বোঝায় ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
এতে ২ জন গুরুতর আহত হয়।

সেখান থেকে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মামুন মন্ডলকে মৃত ঘোষণা করে।

অন্যজনের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta