1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

দৌলতখানে ঘড়ে থাকলেই পাচ্ছেন পুলিশের দেওয়া পুরুষ্কার 

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ ব্যতিক্রমি উদ্দ্যোগ নিয়ে মাঠে নেমেছে দৌলতখান থানা পুলিশ। হোমকোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুরুষ্কার ঘোষনা করা হয়েছে থানা পুলিশের পক্ষ থেকে।

সামিজিক যোগাযোগ মাধ্যমে দৌলতখান পুলিশের পক্ষ থেকে বুধবার সকালে একটি পোষ্ট করা হয়।জাতে পরিবারের সকল সদশ্য নিয়ে জারা ঘড়ে অবস্থান করবেন তাদের কে পুরুষ্ককৃত করা হবে বলে ঘোষনা দেওয়া হয়।

বেলা ১২ টার পর ই দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমানের নেতৃত্বে থানা পুলিশ যাচ্ছে বিভিন্ন বাড়িতে সকল সদস্য কে ঘড়ে পাওয়া গেলে দেওয়া হচ্ছে পুরুষ্কার।

ব্যতিক্রমি উদ্দ্যোগে উৎফুল্ল সাধারন মানুষ, মার্ক্স,সেভলন, হেনসেন্টাইজার,সাবান দেওয়া হচ্ছে পুরুস্কার হিসেবে। পাশাপাশি করোনা ভাইরাস( কেভিড-১৯) করোনিয় সম্পর্কে অবহিত করা হচ্ছে ঘড়ে ঘড়ে। উদ্দ্যোগ টি সারা ফেলেছে উপজেলা জুরে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান বলছেন, সরকারের নির্দেশনা মতে সারা দেশে একযোগে কাজ করছে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য।

মাননীয় পুলিশ সুপারের নির্দেশে মানুষকে ঘড়ে থাকার উৎসাহ যোগাতে দৌলতখান থানা পুলিশের পক্ষ থেকে আমরা এ উদ্দ্যোগ নিয়ে মাঠে নেমেছি।

জাতিয় এ দুর্যোগ কালিন সময় সরকার স্থানিয় প্রশাসনের নির্দেশনা মানা সকলের জন্য জরুরি। সবার সচেতনতাই পারে দেশকে কঠিন বিপদ থেকে মোহান রাব্বুল আল- আমিনের ইচ্ছায় রক্ষা করতে। দৌলতখান থানা পুলিশ তাদের পক্ষ থেকে সব চেষ্টা করে যাবে বিপদ থেকে উত্তরনের

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta