1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

পটুয়াখালী সদর উপজেলায় দীর্ঘদিনের পরকীয়ায় প্রেমিক কামরুল এবং প্রেমিকা ফাতিমা গণধোলাইয়ের শিকার

মো: রুহুল আমিন, নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিতঃ শনিবার, ২০ মার্চ, ২০২১

পটুয়াখালী জেলার ১নং লাউকাঠি ইউনিয়ন ৫নং ওয়ার্ড শ্রীরামপুর চারাবাড়ি পন্ডিত বাড়িতে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১০টার সময় রাতের আধারে পরকীয়া করতে গেলে আপত্তিকর অবস্থায় প্রেমিক কামরুল ও প্রেমিকা ফাতিমা আক্তারকে গ্রামবাসীরা হাতে নাতে ধরে ফেলে। এমতাবস্থায় গ্রামবাসীরা উত্তেজিত হয়ে তাদেরকে মারধর করে এবং কামরুলের মাথা ন্যাড়া করে দেয়।

ঘটনাসূত্রে জানা যায়, ফাতিমা একজন বিবাহিত মেয়ে তার স্বামী আছে। এবং কামরুলের গ্রামের বাড়ি পার্শবর্তী গ্রামের কলবাড়ি গ্রামে। এলাকাবাসী এবং দুই যুগলের কাছ থেকে যানা যায় তাদের তিন থেকে চার বছরের পরকীয়ার সম্পর্ক রয়েছে। তারা প্রায়ই একজন অন্যজনের সাথে গভীর রাতে সবার অগচরে দেখা করতো।

তারা দুজনে গ্রামবাসীর কাছে আটক হওয়ার পরে গ্রামের ভেতর একটা অপ্রিতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরবর্তীতে গ্রামের গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত হলে পরিস্থিতি শান্ত হয় এবং শনিবার সকালে গ্রামের শালিসির মাধ্যমে বিষয়টি সমাধান করা হবে বলে জানা গেছে।

সেখানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক স্বাধীন বার্তা জেলা প্রতিনিধি মো: আল-আমিন হাওলাদার এবং নিজস্ব প্রতিনিধি মো: নাবিল মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

3 thoughts on "পটুয়াখালী সদর উপজেলায় দীর্ঘদিনের পরকীয়ায় প্রেমিক কামরুল এবং প্রেমিকা ফাতিমা গণধোলাইয়ের শিকার"

  1. MD. TARIKUL ISLAM says:

    Good News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta