1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

সাংবা‌দিক রো‌জিনা ইসলা‌মকে আট‌কের প্রতিবা‌দে মানব বন্ধন ক‌রে‌ছে ঝিনাইদহ জেলার সাংবা‌দিক বৃন্দ

‌মোঃ আবু সু‌ফিয়ান (শা‌ন্তি) ঝিনাইদহ জেলা প্রতি‌নি‌ধিঃ‌‌
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ মে, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা ও আটকের প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে মানবন্ধন করেছে কর্মরত সাংবাদিকরা।

এ ছাড়াও বিভিন্ন মানবাধিকার সংগঠন ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন। আজ (১৯ মে) বুধবার সকাল ১০ টায় ঝিনাইদহ কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে কর্মরত সকল সাংবাদিকরা।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, মানবাধিকার কর্মী শিবুপদ বিশ্বাস, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, সমকালের প্রতিনিধি জামির হোসেন, লোকসমাজের শাহাজান আলী সাজু, দিনকালের জাকারিয়া হোসেন, মাইটিভির মিঠু মালিথা, আরটিভির শিপলু জামান প্রমুখ।

বক্তারা উল্লেখ করেন, স্বাস্থ্য খাতের অনিয়ম দুনীতির রিপোর্ট করায় প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে দমানোর জন্য পরিকল্পিত ভাবে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করার পর মিথ্যে মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

এটি উদ্দেশ্য প্রণোদিত এবং সরকারের উন্নয়ন কাযক্রমে ব্যাঘাত সৃষ্টির করার একটি অপপ্রয়াশ। মুলত দুর্নী‌তি আড়াল করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কিছু উচ্চ পদস্থ কমকতা রোজিনাকে ভয় দেখানোর জন্য সংবাদ প্রকাশে বাঁধা সৃষ্টি করেছেন।

মানববন্ধনে বক্তারা আ‌রো বলেন, সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা অবশ্যই প্রত্যাহার করতে হবে। সেই সঙ্গে নির্যাতনে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta