1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

৭ দফা  দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ ইসলামী ঐক্যজোট

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের মাস্টার মাইন্ডদের চিহ্নিত করে  কঠোর ব্যাবস্থা গ্রহণ এবং নতুন রাজনৈতিক দল নিবন্ধনে আরপিও সংশোধন সহ ৭ দফা  দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ ইসলামী ঐক্যজোট। বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।

লিখিত বক্তব্যে মিছবাহুর রহমান চৌধুরী বলেন, সমগ্র বিশ্ব আজ মারাত্মক সংকটের সম্মুখীন। প্রায় ৩ বছরের বেশি সময় ধরে করোনা মহামারীর কারণে বহু মানুষের মৃত্যু, অর্থনৈতিক স্থবিরতা সহ নানামুখী অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয়েছে। যখন এমন ভয়াবহ পরিস্থিতি থেকে মানুষ ঘুরে দাড়াতে চেষ্টা করছে, ঠিক তখনই রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে আরও অস্থির হয়ে উঠছে বিশ্ব। এই মহা সংকট কালেও আল্লাহর রহমতে বাংলাদেশ সফলভাবে মোকাবেলা করছে সংকটময় মুহূর্তে সরকারের নেওয়া উদ্যোগের প্রতি সমর্থন জানিয়ে তিনি বলেন,বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয় করতে মন্ত্রী, এমপি,সরকারি – বেসরকারি কর্মকর্তা ও বিত্তবানদের বাড়ি এবং অফিস থেকে কমপক্ষে ৬ মাসের জন্য এয়ার কন্ডিশন বন্ধ সহ অপ্রয়োজনীয় বিদ্যুৎ বন্ধ রাখতে হবে এবং প্রত্যেক পরিবারে একটির বেশি গাড়ি ব্যবহার বন্ধ করতে হবে।

অপ্রয়োজনে বিদেশ ভ্রমণ বন্ধ, কৃষি খাতে ভর্তুকি বাড়িয়ে খাদ্য উৎপাদন বদ্ধি,কালোবাজারি, মজুদদার, মধ্য সুবিধা ভোগী সিন্ডিকেট এবং অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ ব্যাবস্থা গ্রহণের দাবি করে মিছবাহুর রহমান চৌধুরী আরও বলেন, মাষ্টার মাইন্ডদের ফাঁদে পড়ে সহজসরল অনেক আলেম ওলামা দীর্ঘদিন যাবত কারাবন্দী আছেন। তাদের মুক্তির দাবী জানিয়ে তিনি বলেন,নতুন রাজনৈতিক দল নিবন্ধনে বর্তমান নির্বাচন কমিশনের দেওয়া বিধিমালা অবশ্যই অগ্রহণযোগ্য। ১/১১ এর কুশিলবদের তৈরী বিধিমালা গেজেট আকারে প্রকাশ করা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন,আর কোনো অন্যায়, অবিচার মেনে নেব না,আমাদের অধিকার কেড়ে নিতে দিব না।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মুফতী মনিরুজ্জামান রাব্বানী,ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জুল কার নাঈম,মোহাম্মদ জামাল উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা ইউসুফ সিদ্দিকী, মোহাম্মদ আসাদুজ্জামান খান, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta