1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

ফুলবাড়ীতে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে

মোঃ আশরাফুল আলম, ফুলবাড়িয়া (দিনাজপুর) উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে কর্মরত গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণে সাধারণ সভায় সকলের মতামতের ভিত্তিতে ডেইলি অবজারভার ও ভোরের কাগজ ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদকে সভাপতি ও দৈনিক ঢাকা প্রতিদিন ও বাংলাদেশের আলো পত্রিকার ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি আল-হেলাল চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে।

১৩ আগস্ট ( শনিবার) বিকেল ৫টায় ফুলবাড়ী গোলাম মোস্তফা(জি,এম) উচ্চ বিদ্যালয়ের সভাকহ্মে ফুলবাড়ী উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মিদের উপস্থিতিতে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সকলের সিদ্ধান্তক্রমে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির পরিচালনা কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোঃ মিজানুর রহমান চৌধুরী গনমানুষের আওয়াজ, সহ সভাপতি ঈমাম রেজ দৈনিক যুগান্তর, সহ সভাপতি মোঃ কবির সরকার এশিয়ান টিভি, সহ সাধারণ সম্পাদক মোঃ হারুন-উর-রশীদ মাস্টার দৈনিক আজকের প্রতিভা সাংগঠনিক সম্পাদক ডা.মো. সোলায়মান মন্ডল দৈনিক দেশবার্তা

আরো রয়েছেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুজ্জামান মন্ডল প্রতিদিনের সংবাদ অর্থ সম্পাদক বাদল চন্দ্র প্রামানিক দৈনিক দিনবদলের সংবাদ, দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন দৈনিক মায়ের আচল তথ্য ও প্রচার সম্পাদক মোঃ মোরসালিন ইসলাম ইসলাম দৈনিক প্রাইভেট ডিটেকটিভ, দেশ চ্যালেন ও দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদের স্টাফ রিপোর্টার, আইসিটি সম্পাদক-আল মামুন চৌধুরী দৈনিক স্বাধীন বাংলা, ক্রীড়া সম্পাদক মোঃ শামীম কবির চৌধুরী কালাম দৈনিক অন্তরকন্ঠ, সাস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক আব্দুল মতিন দৈনিক দেশেরকন্ঠ, কার্যনির্বাহী সদস্যরা হলেন, সৈয়দ সিরাজুল ইসলাম রিপন দৈনিক দেশের পত্র, হিরেন্দ্রনাথ বর্মন হিরু দৈনিক তিস্তা সংবাদ, আজগর আলী ডাবল এম.এ দৈনিক মুক্ত সকাল ও দৈনিক দাবানল, মোঃ আশরাফুল ইসলাম দৈনিক স্বাধীন বার্তা ও দৈনিক আলোর দিগন্ত, মোঃ মশিউর রহমান (দৈনিক শিক্ষাবার্তা)।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদ বলেন, ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটি উপজেলার গণমাধ্যমকর্মীদের স্বার্থরহ্মায় অগ্রণী ভূমিকা পালন করবে। সেই সঙ্গে অপসাংবাদিকতা রোধে এই সংগঠনটি নিরন্তর কাজ করবে। সত্য, ন্যায় ও নিষ্ঠার পথে থেকে সংগঠনটির সদস্যরা তাদের পেশাদারিত্ব পালন করবে বলে তিনি এই প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta