1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

বেনাপোলে পুলিশের অভিযানে গ্রেফতার পরোয়ানা ভুক্ত ১১ আসামী আটক

মোঃ ইবাদুল্লাহ, ভ্রাম্যমান (যশোর) প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

জেলা বিজ্ঞ আদালতের রায়ে ঘোষিত বেনাপোল পোর্টথানাধীন পালাতক পরোয়ানা ভুক্ত ১১জন আসামীকে গ্রেফতার করেছে পোর্টথানার পুলিশ সদস্যরা। বেনাপোলের বিভিন্ন এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়। বেনাপোল পোর্টথানা সূত্রে জানা গেছে, বিভিন্ন অপরাধে সাজাপ্রাপ্ত ঐ সকল আসামী অত্র থানার বিভিন্ন এলাকায় আত্মগোপণ করেছিল।

তাদেরকে গ্রেফতারের জন্য যশোর জেলা বিজ্ঞ আদালতের রায়ের একটি আদেশনামা বেনাপোল পোর্টথানায় এসে পৌছলে, ২২অক্টোবর শনিবার রাতে অত্র থানার পক্ষ থেকে পুলিশের একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত সাজাপ্রাপ্ত পরোয়ানা ভুক্ত ১১ জন আসামী কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পরোয়ানা ভুক্ত সাজাপ্রাপ্ত আসামীদের নাম ঠিকানা:- ১।নান্টু গাজী, প্রোঃ মেসার্স হাফিজ এন্টারপ্রাইজ, পিতা-মৃত মোয়াজ্জেম গাজী, সাং-ছোট আঁচড়ার মোড়,অন্যান্য পরোয়ানা ভুক্ত আসামী ২। মোঃ আবু বক্কর ব্যাপারী, পিতা-মৃত সামসু ব্যাপারী, সাং-ভবেরবেড়, ৩।মোছাঃ হালিমা খাতুন,পিতা-মোঃ ইসমাইল শেখ, সাং-পুটখালী,৪।মোঃ সাব্বির হোসেন,পিতা-মোঃ নাসির ইসলাম,৫।মোঃ জাহিদ হাসান, পিতা-মোঃ আলমগীর হোসেন ৥ আলম, সাং-পুটখালী, ৬।শ্রী নেপাল মন্ডল (৩৫), পিতা-সুধীর,সাং-সাদিপুর,৭।মোঃ ইবনে সাইদ (২৪), পিতা-মৃত বাবুল চৌধুরি, সাং-সাদিপুর,৮।মোঃ তরিকুল ইসলাম, পিতা-মোঃ শহিদ হোসেন, সাং-সাদিপুর,৯।মোঃ আল আমিন (২৫), পিতা-মৃত আলতাব গাজী,সাং- ভবেরবেড়,১০।মোঃ রহমত  আলী সরদার (২৮), পিতা-মৃত অহেদ আলী সরদার,সাং-ভবেরবেড়,১১।মোঃ রাজু সরদার, পিতা-মোঃ নাজের আলী,সাং-নারায়নপুর দক্ষিনপাড়া,সর্ব থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপার্দ করা হচ্ছে।

আসামীদের গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া বলেন, বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানা পেয়ে এবং  যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় এর নির্দেশনা অত্র থানা এলাকার বিভিন্ন জায়গায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে উক্ত ১১ জন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীদেরকে ২৩ অক্টোবর রবিবার পুলিশের প্রিজন ভ্যানে করে যশোর জেলা বিজ্ঞ আদালতের নিকট সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta