1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

অবরোধের ২য় দিনে আইনজীবীদের মিছিল; সিইসির বিরুদ্ধে স্লোগান

মোঃ জাকির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ বুধবার, ১ নভেম্বর, ২০২৩

জাতীয়তাবাদী দল বিএনপি ঘোষিত টানা ৩ দিনের অবরোধ কর্মসূচির ২য় দিনে অবরোধের সমর্থনে সুপ্রিম কোর্টে সমাবেশ ও মিছিল করেছে ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট -ইউএলএফ।

ইউএলএফের প্রধান সমন্বয়ক ব্যারিস্টার কায়সার কামালের নেতৃত্বে সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সামনে সমাবেশ শেষে শতাধিক আইনজীবীদের নিয়ে একটি মিছিল সুপ্রিম কোর্ট এলাকা প্রদক্ষিন করে। মিছিল থেকে মাননীয় প্রধান বিচারপতির সাথে সাক্ষাৎ এ আসা প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ্য করে বিভিন্ন স্লোগান দেয় আইনজীবী নেতৃবৃন্দ।

এ সময় পুলিশের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পরেন আইনজীবী নেতৃবৃন্দ। মিছিলটি পুনরায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সামনে এসে সমাপ্ত হয়। বিক্ষোভ-সমাবেশে বক্তব্য দেন বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির এডহক কমিটির আহ্বায়ক মহসীন রশিদ, ইউনাইটেড লইয়ার্স ফ্রন্টের কো-কনভেনর সুব্রত চৌধুরী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম মহাসচিব ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, সাংগঠনিক সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আব্দুল জব্বার ভূঁইয়া প্রমুখ।

সমাবেশ ও মিছিলে আরোও উপস্থিত ছিলেন গাজী তৌহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মাহবুব, মাহবুবুর রহমান খান, কাজী মোস্তাফিজুর রহমান আহাদ, খালেদ মাহমুদ আদনান, আনিসুর রহমান রায়হান, আল ফয়সাল সিদ্দিকী , রাসেল আহমেদ, এমদাদুল হানিফ এমদাদ, নজরুল ইসলাম ছোটন, কামরুল ইসলাম, এরশাদ হোসেন রাশেদ, রেজাউল করিম রেজা, মোঃ ঈসা, মোখলেছুর রহমান বাবু, ইব্রাহীম খলিল, আসিফ ইমরান জিসান, আশরাফুল আলম, ফারুক তপাদার সহ শতাধিক আইনজীবী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta