1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

লোহাগাড়ার অপহৃত ৬ বছরের শিশু মিজান কক্সবাজার থেকে উদ্ধার

মুন্সি সাহাবুদ্দিন, লোহাগাড়া প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

চট্রগ্রাম জেলার লোহাগাড়া হতে আব্দুল্লাহ মিনহাজ (৬) নামে এক অপহৃত শিশুকে কক্সবাজার হতে উদ্ধার করা হয়। ১০ ডিসেম্বর সন্ধ্যা ৬ টার সময় পুলিশ কক্সজাবাজারের একটি পাহাড় হতে উদ্ধার করেন। সে চুনতি ইউনিয়নের ডেপুটি বাজারস্থ ফরিদুল আলমের ছেলে। ঘটনায় জড়িত অপহরণকারী মোঃ নুরকে আটক করে পুলিশ। নুর মুলতঃ রোহিঙ্গা নাগরিক।

শিশুটি উদ্ধারের পর আজ সোমবার সকালে পুলিশ সুপার মাহফুজুল ইসলাম সাংবাদিকদের ব্রিফিং করেন। ঘটনার বিবরণে জানা যায়, গত ৮ ডিসেম্বর সকালে শিশু মিনহাজকে রোহিঙ্গা যুবক কতৃক অপহরণ করে নিয়ে যাওয়া হয়। তৎক্ষণাৎ এ বিষয়ে  জি ডি করেন শিশুর পরিবার। কালবিলম্ব না করে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলা পুলিশ ও থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করে ও অপহরণকারীকে আটক করে।

রোহিঙ্গা যুবক দেড় মাস ধরে মুরগির খামারে চাকরী করার সুযোগে শিশু মিনহাজের সাথে সখ্যতা গড়ে উঠে। মাঝে মাঝে সে শিশুটিকে দোকানে নিয়ে যেত ও খাবার কিনে দিত। এই সুযোগে সে শিশুটিকে অপরহরণ করে নিয়ে যায়। মুক্তিপন হিসাবে সে ৫ লাখ টাকা দাবী করে । পুলিশ একটানা ৪০ ঘন্টা অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। শিশুটির জীবণ ঝুকিতে ছিল এবং পুলিশ তার দায়িত্ব পালন করেছে বলে মন্তব্য করেন পুলিশ সুপার। আটককৃত ‍নুরের ব্যাপারে তদন্ত চলমান রয়েছে ও অন্য কোন চক্র আছে কিনা সে বিষয়েও তদন্ত চলমান রয়েছে বলে জানা পুলিশ সুপার মহোদয়।

সংবাদটি শেয়ার করুন

One thought on "লোহাগাড়ার অপহৃত ৬ বছরের শিশু মিজান কক্সবাজার থেকে উদ্ধার"

  1. Pingback: cialis vs.levitra

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta