1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

চিকিৎসতদের ওপর হামলার প্রতিবাদে শার্শায় মানববন্ধন।

মোঃ ইবাদুল্লাহ (ভ্রাম্যমান প্রতিনিধ) যশোর:
  • প্রকাশিতঃ সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ সেবা দানকারীদের উপর হামলা, ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচিতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুস সালাম সহ হাসপাতালের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মানবন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ লক্ষিন্দর কুমার দে, ডেন্টাল সার্জন ডাঃ মোঃ আবু তাহের, ডাঃ মোঃ হাবিবুর রহমান, ডাঃ ইউসুফ আলী, ডাঃ বাহারুল ইসলাম, ডাঃ ফারহা ইসলাম,ডাঃ শুভেন্দু বিশ্বাস,ডাঃ মোঃ মশিউর রহমান ছাড়াও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্স সহ অন্যান্য কর্মচারিবৃন্দ।

এ সময় তারা বলেন, গত ১৯ জানুয়ারি রাতে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে চারজন মারা যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে দুর্বৃত্তরা ভয়ানক ভাবে হামলা চালায়। এ সময় তারা চিকিৎসক ও সেবাদানকারীদের উপর হামলার পাশাপাশি সরকারি সম্পদ ক্ষতিগ্রস্থ করেছে। এতে চিকিৎসক সমাজ আজ আতঙ্কিত। চিকিৎসকদের নিরাপত্তা প্রদানের পাশাপাশি হামলাকারিদের দ্রুত গ্রেফতার দাবী করা হয়। এছাড়া চিকিৎসকদের কর্মস্থলকে নিরাপদ করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta