1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

নারায়নগঞ্জ রুপগঞ্জ উপজেলার বিএনপি নেতা মোঃ দেলোয়ার হোসেন ভুইয়া মারা গেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন

মোঃ জাকির হোসেন (রনি) বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিতঃ রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার যুবদলের আহব্বায়ক বিএনপি নেতা মোঃ দেলোয়ার হোসেন দেলু ভুঁইয়া  আজ সকাল আনুমানিক ১১টার সময় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন।মূত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর।পরিবারে ৬ ভােই এক বোনের মধ্যে দেলোয়ার হোসেন ছিলেন মেঝো।

মরহুমের  জানাযা বাদ আসর পাড়াগাও ঈদগাহ্ মাঠ রুপগঞ্জ নারায়নগঞ্জে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে সাংগুপালিয়া বাড়ি পারিবারিক মিয়াবাড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়। মূত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রী ও অসংখ্য আত্তীয় স্বজন রেখে গেছেন।

দীর্ঘ ৩০ বছর রাজনীতি জীবনে তিনি ছিলেন অসাধারণ একজন রাজনীতিবিদ।বিএনপির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে তিনি তাঁর রাজনীতি জীবন শুরু করেন।তিনি রুপগঞ্জ থানা যুবদলের সভাপতি ছিলেন। জীবিত থাকা কালীন তিনি বহু মানুষের সেবা ও সহযোগিতা করেছেন।

কখনো কেউ তার কাছে সহযোগিতা চাইতে আসলে কাউকে খালি হাতে ফেরাননি, নিজের সাধ্যমত সবার উপকার করার চেষ্টা করতেন।তাঁর এই অকাল মুত্যুতে এলাকার মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিজ দলের লোক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা তাঁর জানাযায় অংশ নিয়ে মরহুমের বিদেহী আত্তার মাগফিরাত কামনাসহ বেহেস্তবাসী করতে সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta