1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’২০২২” ফাইনালে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন

মোঃ মারুফ হোসেন, যশোর
  • প্রকাশিতঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
বেনাপোল সমাজ কল্যাণ সংস্থা,শার্শা,যশোর এর আয়োজনে এবং সমাজ কল্যাণ সংঘ,ভবারবেড়,বেনাপোল কর্তৃক পরিচালনায় বেনাপোল ঐতিহ্যবাহী বলফিল্ড মাঠে “শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’২০২২” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
শনিবার(৫ নভেম্বর) বিকাল ৩ টায় অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টে সভাপতিত্ব করেন-সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ জুলফিকার আলী মন্টু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।
আনন্দমূখর পরিবেশের ঐ ফুটবল টুর্ণামেন্টে বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন-
বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু(সভাপতি,শার্শা উপজেলা আ.লীগ ও চেয়ারম্যান,শার্শা উপজেলা পরিষদ),মোঃ শামছুর রহমান(সভাপতি,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন), মোঃ সালেহ আহম্মেদ মিন্টু(সহ:সভাপতি,শার্শা উপজেলা আ.লীগ ও সদস্য,যশোর জেলা পরিষদ),মোঃ কামাল হোসেন ভূঁইয়া(অফিসার ইনচার্জ,পোর্ট থানা,বেনাপোল),মোঃ তৌহিদুল ইসলাম(উপজেলা সমাজ কল্যাণ অফিসার,শার্শা),অধ্যক্ষ ইব্রাহিম খলিল(যুগ্ম-সাধারণ সম্পাদক,শার্শা উপজেলা আ.লীগ) মোছাঃ সালমা আলম(সাধারণ সম্পাদক,যশোর জেলা যুব মহিলা লীগ),মোঃ অহিদুজ্জামান অহিদ(সভাপতি,শার্শা উপজেলা যুবলীগ),মোঃ এনামুল হক মুকুল(ভারপ্রাপ্ত সভাপতি,বেনাপোল পৌর আ.লীগ ও সভাপতি,বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়),মোঃ নাসির উদ্দীন(সাধারণ সম্পাদক,বেনাপোল পৌর আ.লীগ ও যুগ্ম- সাধারণ সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন),মোঃ আব্দুল লতিফ(কাষ্টমস বিষয়ক সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন),মোঃ সাজ্জাদুল ইসলাম সৌরভ(প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন),মোঃ আসাদুজ্জামান আসাদ(ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন)।
এ ছাড়াও শার্শা উপজেলাধীন সাবেক এবং বর্তমান   ইউপি চেয়ারম্যান ও মেম্বরগণ সহ আ.লীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ খেলা উপভোগ করেন।
আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত খেলার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়। এরপর প্রধান অতিথি ও অন্যান্য অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়। পরে গ্যাস বেলুন উড়িয়ে ফাইনাল ম্যাচের শুভ উদ্বোধণ ঘোষণা করেন প্রধান অতিথি।
সভাপতির স্বাগতিক বক্তব্যের পর প্রধান অতিথি  শেখ আফিল উদ্দীন তার বক্তব্যে বলেন, “ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল”। সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে মানুষের জীবনে খেলাধুলার ভূমিকা অনস্বীকার্য। তিনি বলেন, বেনাপোল সমাজ কল্যাণ সংস্থা এবং বেনাপোল ভবারবেড় সমাজ কল্যাণ সংঘ কর্তৃক আয়োজিত আজকের এই ফুটবল টুর্ণামেন্টে উপস্থিত  সর্বস্তরের মানুষকে নিঃসন্দেহে আনন্দ দেবে, অনুপ্রাণিত করবে। এমন একটি সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটি’র কর্মকর্তা ও সদস্যদের তিনি প্রশংসা করেন।
দর্শক পরিপূর্ণ বলফিল্ড মাঠে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় নাভারণ আয়শা ফুটবল একাদশ এবং বাগআঁচড়া ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে দেওয়া ৩-০ গোলে এগিয়ে থাকা নাভারণ(শার্শা) আয়শা স্পোর্টিং ক্লাব “শেখ কামাল স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট”২০২২ এর “চ্যাম্পিয়ন ট্রফি” জিতে নেয়।
খেলা শেষে বিজিতদের মাঝে “চ্যাম্পিয়ন ট্রপি” তুলে দেন প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন।
শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’২০২২ এ মোট ৮টি দল খেলায় অংশ গ্রহণ করে। ১। আদিয়া স্পোর্টিং ক্লাব,ছোট আঁচড়া,বেনাপোল ২। বাহাদুরপুর ফুটবল একাদশ ৩। কলারোয়া(সাতক্ষীরা) ফুটবল একাদশ ৪। নাভারণ(শার্শা)আয়শা ফুটবল একাদশ ৫। আমিরুল টাইলস ফুটবল একাদশ,যশোর ৬। বাগআঁচড়া ফুটবল একাদশ ৭। লাউতাড়া(শার্শা) ফুটবল একাদশ ৮। পানিসারা(ঝিকরগাছা,যশোর) ফুটবল একাদশ।
ফাইনাল খেলার টুর্ণামেন্টে মোট ৪ জন রেফারী খেলা পরিচালনা করেন-১। আব্দুল বাসেদ(সদস্য,বাফুফে,ঢাকা) ২। বিরেশ্বর মন্ডল(সদস্য,বাফুফে,ঢাকা) ৩। ইকরামুল ইসলাম ইকু(সদস্য,বাফুফে,ঢাকা) ৪। ইয়াছিন আলী(সদস্য,বাফুফে,যশোর)।
খেলার ধারা বর্ণনায় ছিলেন বেল্লাল হোসেন মিন্টু এবং নজরুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বেনাপোল সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক কে এম সানোয়ার হোসেন রিমন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta