1. admin@dailyshadhinbarta.com : দৈনিক স্বাধীন বার্তা : দৈনিক স্বাধীন বার্তা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, স্বরাষ্ট্রমন্ত্রী দিনাজপুরে ২১০ রাউন্ড গুলিসহ ১৭টি আগেন অস্ত্র জমা দেওয়া হয়েছে সকল কর্মস্থল থেকে ভারতীয় নাগরিকদের প্রত্যাহারের দাবি জবিতে শত, সাহসি ও যোগ্য ভিসি চান শিক্ষরা বাংলাদেশী ইলিশ না পেয়ে বিপাকে ভারতীয়রা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য রেজাউল করিম লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাড়ে ৪ কোটি টাকা প্রদান করে আশা আজ মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ পহেলা অক্টোবর মধ্যে গুচ্ছ’র ক্লাস শুরুর দাবি সরকার পতনের আন্দোলনে বিএনপির ৪২২ নিহত হয়েছে কাজীপাড়া ও মিরপুরের মেট্রো স্টেশন সেপ্টম্বরেই চালু হচ্ছে লোহাগাড়ায় পুকুরে পড়ে তৌছিপ নামের এক কিশোরের মৃত্যু হয়েছে লোহাগাড়াতেও যানজটে অতিষ্ট নগরবাসি সংবাদ প্রকাশের পর জগন্নাথে হলের দখল ছেড়েছে ছাত্রদল

ধানমিন্ড ও মিরপুর থেকে ২০ বিক্ষোভকারি আটক

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ জুলাই, ২০২৪

ঢাকার রাজধানীর বিভিন্ন এলাকায থেকে জড়ো হওয়া কোটা সংস্কার আন্দোলনকারিদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করেছে পুলিশ। এছাড়াও অন্তত ২০ আন্দোলনকারিকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বর থেকে ও মিরপুর ইসিবি চত্বর থেকে ১০ জনকে এবং ধানমন্ডি ২ নম্বর সড়ক থেকে ১০ জনকে আটক করা হযয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির ও নিউমার্কেট জোনের সহকারি কমিশনার মো. রেফাতুল ইসলাম আটকের কথা নিশ্চিৎ করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

গ্রেফতার এড়াতে পালানোর চেষ্টা করছে  এক শিক্ষার্থী।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) হেফাজতে থাকা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৬ সমন্বয়ক গতকাল রবিবার আন্দোলন প্রত্যাহারের ঘোষণা দেন। তবে অন্য সমন্বয়কদের পক্ষে সমন্বয়ক আব্দুল কাদের আজ বিক্ষোভ কর্মসূচি করবেন বলে ঘোষণা দেন।

আজ রাজধানীর শাহবাগ, সায়েন্সল্যাব, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ৮ নম্বর গেট, জাতীয় প্রেসক্লাব সড়ক, উত্তরার বিএনএস সেন্টার, মিরপুর–১০, মিরপুরের ইসিবি চত্বর, রামপুরা ও মহাখালীতে আজ বিক্ষোভ কর্মসূচি পালনের কথা ছিল। তবে সকাল থেকে এসব এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। পুলিশের পাশাপাশি দুই-এক জায়গায় সেনাবাহিনীও দেখা গেছে। এ ছাড়া র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হেলিকপ্টারকেও টহল দিতে দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2020-2022 Daily Shadhin Barta